Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইমরান হাশমি এবার সিরিয়াস!


১৭ জানুয়ারি ২০১৮ ১৮:৩৪

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রেমিক ইমরান হাশমি হঠাৎ করেই খুব সিরিয়াস! লাভ-ভায়োলেন্স-রিভেঞ্জ এড়িয়ে তিনি এবার আসছেন ভারতীয় শিক্ষা ব্যবস্থা অন্ধকার দিকগুলো দেখাতে। বলিউডের এই জনপ্রিয় অভিনেতা তার পরবর্তী সিনেমাটি করছেন শিক্ষা ব্যবস্থার দুর্নীতি নিয়ে।

সিনেমার নাম ‘চিট ইন্ডিয়া’। এতে তিনি শুধু অভিনেতাই নন, সহ-প্রযোজকও। এসব তথ্য জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করেছেন হাশমি।

লিখেছেন, ‘চিট ইন্ডিয়ার গল্প ও চিত্রনাট্য খুবই শক্তিশালী। আমার পড়া চিত্রনাট্যগুলোর মধ্যে এটি আমাকে সবচেয়ে বেশি চমকিত করেছে। চলচ্চিত্র ক্যারিয়ারে চিট ইন্ডিয়া ল্যান্ডমার্ক হবে বলে মনে হচ্ছে।’

ইমরান হাশমি ফিল্মস, টি-সিরিজ এবং ইলিপসিস-এর যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। পরিচালনা করবেন সৌমিক সেন। সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘ভারতের সব স্টুডেন্টের জন্যই সিনেমা। বিশেষ করে প্রতিযোগিতামুলক শিক্ষা ব্যবস্থায় যারা প্রচন্ড চাপে থাকেন। এ প্রজন্মের সবাই চিট ইন্ডিয়া পছন্দ করবেন।’

ইমরান হাশমি অভিনীত প্রথম স্পাই-থ্রিলার সিনেমা ‘ক্যাপ্টেন নবাব’-এর কাজ চলছে। এরপরই শুরু হবে চিট ইন্ডিয়ার শুটিং। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছা প্রযোজকদের।

সারাবাংলা/পিএ/কেবিএন

ইমরান হাশমি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর