Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুটি বাঁধছেন নওয়াজ উদ্দিন-শ্রদ্ধা কাপুর!


৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৪১

শ্রদ্ধা কাপুর ও নওয়াজ উদ্দিন সিদ্দিকী

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

পর্দায় সচরাচর নওয়াজ উদ্দিন সিদ্দিকীকে দেখা যায় রাশভারী চরিত্রে। তবে যেহেতু তিনি ভালো অভিনেতার তকমা পেয়েছেন, তাই সব ধরনের চরিত্রেই তার অভিনয় করতে পারার কথা। আরে সেই দক্ষতার তিনি দেখাতে যাচ্ছেন এবার।

রোমান্টিক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী। ছবির নাম ‘বলে চুড়িয়া’। ছবিটি পরিচালনা করবেন শামস নওয়াব সিদ্দিকী। তিনি নওয়াজ উদ্দিন সিদ্দিকীর ভাই। ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এরইমধ্যে ছবিটিতে অভিনয় করতে সম্মতি দিয়েছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী। ছবির চিত্রনাট্যও নাকি তার দারুণ পছন্দ হয়েছে।

এদিকে এই সব্যসাচী অভিনেতার বিপরীতে অভিনয়ের জন্য শ্রদ্ধা কাপুরকে প্রস্তাব দেয়া হয়েছে। যদিও তিনি এখনও এ বিষয়ে কোন মত দেননি। সূত্র জানিয়েছে, পরিচালক শ্রদ্ধা কাপুরকে ছবির গল্পের সারাংশ শুনিয়েছেন। ছবির চরিত্রটি শ্রদ্ধার পছন্দ হয়েছে। তবে শ্রদ্ধা ছবিতে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত দেননি। কারণ তিনি এখন বেশ কয়েকটি কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

২০১৯ সাল শ্রদ্ধার জন্য ব্যস্ততার বটে। তিনি এখন তেলেগু নায়ক প্রভাসের বিপরীতে ‘সাহো’ ছবিতে কাজ করছেন। এছাড়া কাজ করছেন ‘স্ট্রিট ড্যান্সার’ ছবিতে। এতে তিনি পর্দা ভাগাভাগি করছেন বরুণ ধাওয়ানের সঙ্গে।

অন্যদিক শিগিগিরই নওয়াজ উদ্দিন সিদ্দিকী অভিনীত ‘মতিচুর চাকনাচুর’ ছবি মুক্তি পাবে। এতে তার বিপরীতে রয়েছেন আথিয়া শেঠি।

সারাবাংলা/আরএসও/

নওয়াজ উদ্দিন সিদ্দিকী রদ্ধা কাপুর শ্রদ্ধা কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর