Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার নেটফ্লিক্সে ‘কমলা রকেট’


১০ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:০২

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিশ্বের সবচেয়ে বড় ও জনপ্রিয় অনলাইন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স। এই  মুহূর্তে বিশ্বজুড়ে নেটফ্লিক্সের সাবস্ক্রাইবার সংখ্যা ১৩ কোটি ৭০ লাখ। দিন দিন বাড়ছে এর জনপ্রিয়তা।

এবার নেটফ্লিক্সে জায়গা করে নিলো বাংলা দেশের ছবি ‘কমলা রকেট’। নেটফ্লিক্সে নিজের ছবি স্থান করে নেয়ায় উচ্ছ্বসিত ছবিটির নির্মাতা নূর ইমরান মিঠু। গেলো বছর বাংলাদেশে মুক্তি পাওয়ার পর ইতিমধ্যে বেশকিছু চলচ্চিত্র উৎসবে প্রদর্শন ও পুরস্কার অর্জন করেছে ‘কমলা রকেট’। সম্প্রতি ভারতের গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, ফিল্ম মার্কেটসহ ভারত ও নেপালের আরও বেশ কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয় ছবিটি। গত বছর শ্রীলঙ্কার জাফনা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘বেস্ট ডেব্যু ডিরেক্টর’-এর পুরস্কার পান নির্মাতা মিঠু।


আরও পড়ুন :  মাধুরী বললেন, শ্রীদেবীর জায়গায় নিজেকে মেনে নেয়া কঠিন


আন্তর্জাতিক পরিমণ্ডলে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্রগুলো নিয়ে কাজ করছেন নির্মাতা আবু শাহেদ ইমন। তিনি বলেন, এই এতো বিশাল সংখ্যক দর্শক শ্রেণীর সামনে বাংলাদেশের খুব কম ছবিই এর আগে প্রতিনিধিত্ব করেছে। এবারই প্রথম ইমপ্রেস টেলিফিল্ম থেকে সরাসরি কোনো ছবি নেটফ্লিক্সের মতো প্লাটফর্মে দেখানো হচ্ছে, এটা আমাদের জন্য ভীষণ আনন্দের এবং নতুন নির্মাতাদের জন্য আশাব্যঞ্জক ঘটনা।

কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ নামের দুটি গল্প অবলম্বণে ‘কমলা রকেট’-এর চিত্রনাট্য করেছেন শাহাদুজ্জামান ও মিঠু। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, মোশাররফ করিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  ব্র্যাড পিটকে ঐশ্বরিয়ার না!


কমলা রকেট নূর ইমরান মিঠু নেটফ্লিক্স

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর