Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেন্সরবোর্ডের নতুন কমিটির প্রথম ছাড়পত্র পেল ‘প্রেম আমার ২’


১১ ফেব্রুয়ারি ২০১৯ ২৩:৫৫

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।  

চলতি মাসেই নতুন করে সাজানো হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। নতুন কমিটি দায়িত্ব নেওয়ার পর প্রথমেই তারা বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম আমার ২’ ছবিটি দেখেছে। সেইসঙ্গে নির্মাণে মুন্সিয়ানা দেখানোর জন্য ছবিটিকে প্রশংসা সহ বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সদস্য ড্যানি সিডাক।

ছাড়পত্র পেয়ে যাওয়ায় ‘প্রেম আমার ২’ ছবির মুক্তিতে আর কোন বাঁধা রইলো না। এর আগে, জানুয়ারি মাসের ২৫ এবং ফেব্রুয়ারির ৮ তারিখ মিলিয়ে দু’বার চলচ্চিত্রটির মুক্তি পিছিয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজের তরফ থেকে জানানো হয়েছে এ মাসেই ছবিটি হলে প্রদর্শন করা হবে।

‘প্রেম আমার ২’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা-অদ্রিত। এটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রোডাকশন। বিদুলা ভট্টাচার্যের পরিচালনায় ছবিটিতে পূজা-অদ্রিত ছাড়াও অভিনয় করেছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ।

এটি ছাড়াও পূজা-অদ্রিত জুটি এর আগে ‘নূর জাহান’ ছবিতে অভিনয় করেছিলেন।

উল্লেখ্য, সেন্সর বোর্ডের নতুন কমিটিতে সদস্য হয়েছেন শেখ সাদি খান, ম. হামিদ, চলচ্চিত্র অভিনেত্রী অরুণা বিশ্বাস, শাহ আলম কিরণ, খোরশেদ আলম খসরু, ড্যানি সিডাক ও রানা হামিদ। এছাড়াও সেন্সর বোর্ডের নতুন সদস্য হিসেবে সরকারী অন্যান্য কর্মকর্তারা রয়েছেন।

সারাবাংলা/টিএস

অদ্রিত পূজা প্রেম আমার ২ সেন্সর বোর্ড সেন্সরবোর্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর