Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ড্যানি বয়েলের নতুন সিনেমায় বিটলসের গান


১৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:০৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বড় পর্দায় আবারও ঝড় তুলতে যাচ্ছেন হলিউডের খ্যাতিমান নির্মাতা ড্যানি বয়েল। অস্কারজীয় ‘স্লামডগ মিলিওনিয়ার’ খ্যাত এই পরিচালক এবার আনছেন ‘ইয়েস্টারডে’ শিরোনামের নতুন একটি ছবি। যেখানে ‌‘বিটলস’ ব্যান্ডের স্মৃতি হারানো এক যুবক গাইবে ‘হেই জুড’ কিংবা ‘মাদার মেরী’র গান।

‘ইয়েস্টারডে’ সিনেমার প্রথম ট্রেলার প্রকাশ হয়েছে গতকাল। ছবির গল্প লিখেছেন ‘লাভ একচুয়ালি’ ছবির গল্পকার রিচার্ড কার্টিস। ব্রিটেনের সমুদ্র তীরবর্তী ছোট্ট শহরের জ্যাক মালিককে নিয়ে এই ছবির গল্প। জ্যাক মনে করে তার স্বপ্ন পূরণ হওয়ার মতো নয়, কারণ এটি অনেক বেশি অবাস্তব। কিন্তু জ্যাকের স্বপ্ন পূরণে এগিয়ে আসে তার বন্ধু এলি। এরপরই জ্যাকের জীবনের গল্পে আসে বড় রকমের বাঁকবদল।

একটা দুর্ঘটনার পর জ্যাক তার স্মৃতি হারিয়ে ফেলে। সুস্থ হওয়ার পর তার মনে হয় বিটলস নামে কোন ব্যান্ড কখনো পৃথিবীতে ছিলো না। সে হচ্ছে একমাত্র মানুষ যে তাদেরকে মনে রেখেছে। এমনকি মিউজিক ম্যানেজারও মনে করে বিটলসের গানগুলো আসলে জ্যাকেরই মৌলিক গান।

‘ইয়েস্টারডে’ ছবিটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছে ড্যানি। তার প্রযোজনা সহযোগি হিসেবে আছেন কার্টিস, নিক অ্যাঞ্জেল এবং লি ব্রেজিয়ের। ব্রিটেনে এ বছরের ২৮ জুন মুক্তি পাবে ছবিটি। আমেরিকায় মুক্তি পাবে সেপ্টেম্বরের ১৫ তারিখ।

সারাবাংলা/টিএস/পিএম

ইয়েস্টারডে ড্যানি বয়েল লাভ একচুয়ালি স্লামডক মিলিওনিয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর