Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমার বিশ্বাস আমি হতাশ হবো না: শ্রাবন্তী


১৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১৭

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

শুটিং শুরু হওয়ার পর থেকে ‘যদি একদিন’ ছবিতে নিয়মিত আলোচনা হচ্ছে। এই আলোচনা অনলাইন কিংবা অফলাইন-সবখানে। আলোচনা হওয়ার অন্যতম কারণ শ্রাবন্তী। ছবিতে অভিনয় করার জন্য কলকাতা থেকে পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ উড়িয়ে এনেছেন তাকে।

এরইমধ্যে পর্যায়ক্রমে মুক্তি পেয়েছে ছবির পোস্টার, টিজার, গান- এ কারণে দর্শক মুখিয়ে আছে ছবিটি দেখার জন্য।  এবার অন্তর্জালে মুক্তি পেয়েছে ছবির ট্রেইলার। ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মুক্তি দেওয়া হয়েছে আড়াই মিনিটের ট্রেইলারটি।

শ্রাবন্তী কলকাতায় বসে অন্তর্জালে ট্রেইলারটি দেখেছেন। ট্রেইলারটির প্রশংসাও করেছেন তিনি। শ্রাবন্তী সারাবাংলাকে বলেন, ‘ট্রেইলারটি দেখেছি। খুব ভালো লেগেছে। আমি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছি। বাংলাদেশের স্থানীয় ছবিতে মানুষ আমাকে কিভাবে গ্রহণ করে সেটা দেখতে চাই! তবে আমার বিশ্বাস আমি হতাশ হবো না। এমনতেই বাংলাদেশের মানুষ আমাকে ভালোবাসে। আমার ছবিকেও ভালোবাসবে এটা চোখ বুঝে বলে দিতে পারি।’

প্রেম-ভালোবাসা আর মনস্তাত্বিক দ্বন্দ্বের ছবি ‘যদি একদিন’। এই ছবির মাধ্যমে প্রথম বারের মতো বড় পর্দায় হাজির হবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান। এছাড়া অভিনয় করেছেন সময়ের আলোচিত অভিনেতা তাসকিন রহমান। শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেছেন রাইসা। তাকে নিয়েই ছবির গল্প এগিয়েছে।

মার্চের ৮ তারিখ মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’। এটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এর আগে ছবিটি গেলো ৩১ জানুয়ারি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়।

ট্রেইলার দেখুন:

সারাবাংলা/আরএসও/

বিজ্ঞাপন

তাসকিন রহমান তাহসান কান মুহাম্মদ মোস্তফা কামাল রাজ যদি একদিন শ্রাবন্তী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর