Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘টোটাল ধামাল’ পাকিস্তানে মুক্তি দেওয়া হবে না, জানালেন অজয় দেবগণ


১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৩২

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

কাশ্মীরের পুলওয়ামাতে পাক জঙ্গি হামলার ঘটনায় ফুঁসে উঠেছে পুরো ভারতবর্ষ। যে যার অবস্থান থেকে পকিস্তানবিরোধী মনোভাব প্রকাশ করছেন। সেই প্রতিবাদের হাওয়া লেগেছে বলিউডেও। হামলার পরপরই বলিউড থেকে সব পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করার দাবি ওঠে।

সেই ধারাবাহিকতায় এবার পাকিস্তানে ভারতীয় ছবি মুক্তি না দেওয়ার সিদ্ধান্তও এসেছে। বলিউডের জনপ্রিয় নায়ক অজয় দেবগণ তার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘টোটাল ধামাল’ পাকিস্তানে মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আসছে ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।


আরও পড়ুন :  রিয়াজ-ফেরদৌসকে নিয়ে এমন মন্তব্য করতেই পারি না: জায়েদ খান


পৃথিবীর অন্যান্য দেশের মতো পাকিস্তানেও বলিউড ছবি মুক্তি পায়। সেখানে ভারতীয় ছবির অসংখ্য ভক্তও আছে। পাকিস্তানের প্রেক্ষাপট মাথায় রেখে অনেক ভারতীয় ছবি নির্মিতও হয়েছে। কিন্তু এখন পরিস্থিতি ভিন্ন। পুলওয়ামাতে হামলার ঘটনায় যুদ্ধাবস্থা বিরাজ করছে দুই দেশের মধ্যে। এই হামলায় ৪২জন ভারতীয় সেনা মারা গেছেন।

পাকিস্তানে ছবি মুক্তি না দেওয়া প্রসঙ্গে অজয় বলেন, ‘এরকম উত্তেজনাকর পরিস্থিতিতে ‘‘টোটাল ধামাল’’ ছবিটি পাকিস্তানে মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। সিনেমার সাথে সংশ্লিষ্ট সবাই একসঙ্গে বসে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাকিস্তানকে আমরা সহানুভূতি দেখালেও, তারা সেটার সুযোগ নিচ্ছে প্রতিনিয়ত। ছবি মুক্তি না দেয়ার মাধ্যমে আমি এই নারকীয় হামলার প্রতিবাদ জানাচ্ছি।’

‘টোটাল ধামাল’ ছবিতে অজয় দেবগণ ছাড়াও অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, রীতেশ দেশমুখসহ আরও অনেকে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন ইন্দ্র কুমার। এই ছবির সহ প্রযোজক অজয় দেবগণ ফিল্মস।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ভাষাশহীদ রফিককে নিয়ে টিভি নাটক

.   আবারও বিতর্কিত কঙ্গনা

.   নির্মাতা সালাউদ্দিন লাভলু অসুস্থ, হাসপাতালে ভর্তি


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

অজয় দেবগণ টোটাল ধামাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর