Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রসিক শাকিবের মন বাঁধলেন ফারিয়া


২৬ ফেব্রুয়ারি ২০১৯ ১২:২৪

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে আগেও নেচেছেন নুসরাত ফারিয়া। একটি বহুজাতিক টেলিকম কোম্পানীর প্রচারগানে তাদের নাচ নিয়ে আলোচনাও হয়েছে বেশ। এবার এই জুটি নাচলেন সিনেমার গানে। সোমবার বিকেলে শাকিব–ফারিয়া জুটির ‘রসিক আমার মন বাঁধিয়া’ গানটি অন্তর্জালে প্রকাশিত হয়েছে।

শাকিব ও নুসরাত ফারিয়া অভিনয় করেছেন ‘শাহেনশাহ’ ছবিতে। মার্চে মুক্তি প্রতীক্ষিত এই সিনেমার টিজার প্রকাশিত হয়েছে গত মাসে। এবার প্রকাশ হলো সিনেমার প্রথম গান। আর প্রকাশের পর একদিনেই পাঁচ লাখ ভিউ ছাড়িয়ে গেছে গানটি।


আরও পড়ুন :  ৪ মাস আগে তালাক দিয়েছি পলাশকে, সাক্ষাৎকারে সিমলা (ভিডিও)


‘রসিক আমার মন বাঁধিয়া’ গানটিতে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও কনা। সঙ্গীতায়োজন করেছেন স্যাভি। গানের কোরিওগ্রাফি করেছেন পশ্চিম বাংলার বাবা যাদব। গানেটির শুটিং করা হয়েছে থাইল্যান্ড, কক্সবাজার ও এফডিসিতে।

‘শাহেনশাহ’ ছবির নির্মাতা শামীম আহমেদ বলেন, ‘শাকিব খান ও নুসরাত ফারিয়া দারুণ পারফর্ম করেছে গানটিতে। নির্মাতা হিসেবে আমি খুব খুশী। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।’

শাপলা মিডিয়া প্রযোজিত শাহেনশাহ সিনেমাটিতে শাকিব–ফারিয়া ছাড়া আরও অভিনয় করেছেন নবাগত রোদেলা জান্নাত, অমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিবা সানু, ডন ও মিশা সওদাগর।

সারাবাংলা/টিএস/আরএসও

নুসরাত ফারিয়া শাকিব খান শাহেনশাহ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর