Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলওয়ামা হামলা নিয়ে ছবি বানাতে বলিউডে তোড়জোড়


১ মার্চ ২০১৯ ১৫:৪৪

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সত্য ঘটনার আলোকে বলিউডে ছবি বানানো নতুন কিছু নয়। বাস্তব কাহিনী থেকে নির্মিত ছবিগুলো বক্স অফিস ব্যবসায় এগিয়ে থাকে বলেই এরকম ছবির প্রতি বলিউডের আগ্রহ বরাবর। সবশেষ ব্যবসা সফল ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবি তারই প্রমাণ। ২০১৬ সালের উরি আক্রমণের প্রতিশোধের একটি নাটকীয় ঘটনা এই চলচ্চিত্রে তুলে ধরা হয়েছে। যা ২০০ কোটি রুপি আয় করে।

এবার এমন আরও একটি ঘটনা নিয়ে ছবি নির্মাণের জন্য বলিউড পরিচালকদের মধ্যে তোড়জোড় শুরু হয়ে গেছে। গেলো ভালোবাসা দিবসে কাশ্মীরের পুলওয়ামাতে পাক জঙ্গি আক্রমণের ওপর ছবি নির্মাণের আগ্রহ দেখিয়ে দশ পরিচালক দশ নাম নথিভুক্ত করেছেন। ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার অ্যাসোসিয়েশন (ইম্পা) ভারতীয় সংবাদ মাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

দশটি ছবির নাম যথাক্রমে- ‘পুলওয়ামা: দ্য টেরর অ্যাটাক’, ‘হিন্দুস্তান হামারা হ্যায়’, ‘পুলওয়ামা অ্যাটাক ভার্সেস সার্জিক্যাল স্ট্রাইকস ২.০’, ‘দ্য অ্যাটাকস অব পুলওয়ামা’, ‘সার্জিক্যাল স্ট্যাইকস ২.০’, ‘পুলওয়ামা টেরর অ্যাটাক’, ‘বালাকোট’, ‘উইথ লাভ ফ্রম ইন্ডিয়া’, ‘ওয়ার রুম’ এবং ‘এটিএস: ওয়ান ম্যান শো’।

জানা গেছে, নথিভুক্ত নামগুলো নিয়ে আলোচনায় বসতে যাচ্ছেন উল্লেখিত সংগঠনের সদস্যরা। ধারণা করা হচ্ছে, এসব নামের মধ্যে সবগুলো নিয়ে ছবি নাও নির্মিত হতে পারে।

সারাবাংলা/আরএসও/পিএ

ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার অ্যাসোসিয়েশন (ইম্পা) পুলওয়ামা

বিজ্ঞাপন
সর্বশেষ

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর