Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আমার জীবনে কেউ একজন আছেন’


৪ মার্চ ২০১৯ ১৩:৪১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনার প্রেমের কানাঘুষা ছিল। যদিও তার যবনিকাপাত ঘটেছে অনেক আগেই। এরপর দিন গড়িয়েছে অনেক। হৃত্বিক তার প্রাক্তন স্ত্রী সন্তানের সঙ্গে সময় কাটিয়ে মাঝে মধ্যেই খবরে আসেন।

আর কঙ্গনা বক্স অফিস সাফল্য দিয়ে খবর হন। এই তো, কঙ্গনা সবশেষ ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতে নজরকাড়া অভিনয় করে পাদপ্রদীপের আলোয় চলে এসেছেন নতুন করে। অভিনয়ের পাশাপাশি ছবিটির কিছু অংশ পরিচালনাও করেছেন তিনি। ঘোষণা দিয়েছেন সামনে নিজের পরিচালনায় নির্মাণ করবেন নিজের বায়োপিক। সব মিলিয়ে কঙ্গনার বৃহস্পতি তুঙ্গে।


আরও পড়ুন :  চলচ্চিত্র নিয়ে সংসদে সরব সুবর্ণা


কিন্তু এর মাঝে একটি প্রশ্ন উঁকি দেয় সবসময়। বলিউডের এই স্পষ্টবাদী মেয়েটি কি পুরনো প্রেমের ব্যাথা ভুলতে পেরেছেন? জড়িয়েছেন কি নতুন কোনো সম্পর্কে? স্পষ্টবাদী কঙ্গনা স্পষ্টভাবেই এসব নিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমে কথা বলেছেন।

কঙ্গনা বলেন, ‘আমার জীবনে কেউ একজন আছেন। যার নাম বলতে চাইনা। তবে আমি প্রতিদিন ডেট করার প্রয়োজনীয়তা অনুভব করিনা। আমার এখন যে বয়স তাতে আমার এমন একজন সঙ্গী আছেন যিনি সবসময় আমাকে উৎসাহ দেন’।

প্রাক্তন প্রেমিক হৃত্বিক রোশনের সঙ্গে হাস্যোজ্জ্বল কঙ্গনা

তিনি আরও বলেন, ‘আমার ভেতর রোমান্টিক দিক আছে। আমি মনে করি একজন শিল্পী হওয়ার পেছনে এ ধরনের আকাঙ্ক্ষা থাকা প্রয়োজন। ভালোবাসা নিয়ে আমার খারাপ অভিজ্ঞতা আছে। সেসব আমি ভুলে যেতে চাই দ্রুত।’

বিশ বছর বয়সের মাঝামাঝি সময় ভালোবাসা নিয়ে কঙ্গনা রানৌতের আলাদা প্রত্যাশা ছিল। এখন আর তিনি আবেগি হন না। নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন।

বিজ্ঞাপন

কঙ্গনা রানৌতের বয়স এখন ৩১। প্রেম করলেও বিয়ে নিয়ে আপাতত তার ভাবনা নেই। ‘কৃশ থ্রি’ ছবিতে অভিনয়ের সময় হৃত্বিক রোশনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন কঙ্গনা।

এদিকে, সামনে অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত ‘পাঙ্গা’ ছবিতে দেখা যাবে কঙ্গনাকে। ছবিতে কঙ্গনা রানৌতের পাশাপাশি অভিনয় করবেন জাসি গিল এবং নীনা গুপ্তা। ছবিতে কঙ্গনাকে দেখা যাবে একজন জাতীয় স্তরের কবাডি খেলোয়াড় চরিত্রে।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম


আরও পড়ুন :

.   সিনেমার নাম ‘রুহ আফজা’

.   রণবীর হচ্ছেন মহাকাশচারী!


আরও দেখুন :

‘জীবনানন্দ দাসকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না’ : তৌকীর আহমেদ

কঙ্গনা রনৌত প্রেম বিয়ে

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর