Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতি উপজেলায় সিনেপ্লেক্স নির্মাণ করা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী


৯ মার্চ ২০১৯ ১২:৩৭

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, বাংলা চলচ্চিত্রের হারানো গৌরব ও ঐতিহ্য ফিরিয়ে আনতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আর এ লক্ষ্যে দেশের প্রতিটি উপজেলায় একটি মাল্টিপারপাস হল নির্মাণ করা হবে যেখানে চলচ্চিত্র প্রদর্শনের জন্য একটি আধুনিক মানের সিনেপ্লেক্স থাকবে।

প্রতিমন্ত্রী আজ (শনিবার) সকালে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে বেঙ্গল মিডিয়া কর্পোরেশন প্রযোজিত ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছায়াছবির প্রিমিয়ার শো অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


আরও পড়ুন :  টিকে থাকার ত্রিশ শতাংশ সুযোগ সোনালির


রোমান্টিক ও পারিবারিক ঘরানার ছবিটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও আসাদ জামান। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

অনুষ্ঠানের প্রধান অতিথি ‘যদি একদিন’ ছবির সফলতা কামনা করে বলেন, যেহেতু ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট সবাই খ্যাতিসম্পন্ন ও প্রথিতযশা তাই আশা করা যায় ছবিটি দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পাবে ও সমাদৃত হবে।

‘যদি একদিন’ ছবির প্রিমিয়ার শো পরিচালনা করেন আরটিভি‘র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। শুভেচ্ছা বক্তৃতা রাখেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর বাবলু ও চলচ্চিত্র পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

সারাবাংলা/এইচএ/পিএম


আরও পড়ুন :  জয় বাংলার উচ্ছ্বাস ছুঁয়ে গেল রাশিয়ানদেরও


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন

কে এম খালিদ তাহসান যদি একদিন শ্রাবন্তী সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ আশিক রহমান স্টার সিনেপ্লেক্স

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর