Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পদ্মাবত’ মুক্তির দিনে হরতাল


২১ জানুয়ারি ২০১৮ ১৭:৫৯

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২৫ জানুয়ারি ভারতে মুক্তি পাবে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’। চারটি প্রদেশে ছবিটির মুক্তি নিষিদ্ধ করেছিলো স্থানীয় সরকার। সেটিও বাতিল করেছে ভারতীয় সুপ্রিম কোর্ট। এতো সমস্যার পর ছবিটি যে মুক্তি পাচ্ছে, বানসালির জন্য সেটিই ছিলো আনন্দের!

কিন্তু না, প্রতিদিনই যেন জন্ম নিচ্ছে সমস্যার নতুন অ্যাঙ্গেল। ছবিটি মুক্তির প্রতিবাদে ২৫ জানুয়ারি হরতালের ডেকেছে কারনি সেনা।

ছবিতে আলাউদ্দিন খিলজি এবং রানি পদ্মিণীর রোম্যান্টিক ড্রামা সিকোয়েন্স নিয়ে প্রথম থেকেই আপত্তি জানিয়ে আসছিলো কারনি সেনা। শুটিং সেটে হামলার ঘটনাও ঘটিয়েছে তারা। পরিচালক সঞ্জয় লীলা এবং নায়িকা দীপিকা পাডুকোনকে দেয়া হয়েছে হত্যার হুমকি। যদিও খিলজির সঙ্গে পদ্মিণীর কোনো দৃশ্যই সিনেমায় নেই বলে দাবি করেছেন পরিচালক।

সব সমস্যা পার হয়ে মুক্তির পথে ‘পদ্মাবত’। এ কারণেই ভারতজুড়ে হরতাল ডেকেছে কারনি সেনারা।

আম্বালায় কোনও সিনেমা হলে ‘পদ্মাবত’ প্রদর্শিত হলে জ্বালাও পোড়াওয়ের হুমকি দেয়া হয়েছে। গুজরাট মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশনের ডিরেক্টর রাকেশ পটেল বলেন, ‘সবাই ভয় পেয়ে গেছে। কোনো মাল্টিপ্লেক্সই নিজেদের ক্ষতি চাইবে না। আমরা সিদ্ধান্ত নিয়েছি গুজরাটে কোনো মাল্টিপ্লেক্সেই ছবিটি চালাবো না।’

কারনি সেনা প্রধান লোকেন্দ্র সিংহ কালভি ‘পদ্মাবত’ মুক্তির দিন মুম্বইতে থাকবেন। ছবিটির মুক্তি সংক্রান্ত তথ্য নেয়া, হরতাল ঠিকমতো পালন হচ্ছে কিনা এবং সকল প্রতিবাদ যেন কার্যকরী হয়, সে দিকে নজর রাখবেন তিনি।

সারাবাংলা/পিএ/কেবিএন

পদ্মাবত

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর