Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপার হিরো হতে চান দীপিকা


১৬ মার্চ ২০১৯ ১৪:৫৬

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট 


অনেক দিন হলো বড় পর্দায় উপস্থিতি নেই দীপিকা পাডুকোনের। সবশেষ অভিনয় করেছিলেন সঞ্চয় লীলা বানশালির ‘পদ্মাবত’ ছবিতে। এরপর যদিও তিনি বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। হয়তো খুব শিগগিরই তিনি সেসব ছবি নিয়ে পর্দায় উপস্থিত হবেন।

এদিকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছেন দীপিকা। সেকারণে নিজের প্রতি তার আত্মবিশ্বাসও বেড়ে দ্বিগুন। সেই আত্মবিশ্বাস এমন এক পর্যায়ে এসেছে পৌঁছেছে যে, তিনি এবার মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের সুপার হিরো হতে চান। তবে দীপিকার শর্ত, সেটা হতে হবে ভারতীয় আদলে।

দীপিকা এখন লন্ডনে অবস্থান করছেন। সেখানে মাদাম তুসোর জাদুঘরে তার আবক্ষ মূর্তি উন্মোচন উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে এক সাংবাদিক তাকে প্রশ্ন করেছিলেন, আপনি মার্বেল সিনেম্যাটিক ইউনিভার্সের অংশ হতে চান কিনা! উত্তরে দীপিকা বলেন, ‘হ্যাঁ, অবশ্যই। কেনো নয়? তবে সেটা হতে হবে ভারতীয় আবহে।’

পরিবারের সাথে দীপিকা। ছবি: ইন্সটাগ্রাম

আবক্ষ মূর্তি উদ্বোধনে বাবা, মা ও শ্বশুরবাড়ির লোকজনসহ পুরো পরিবার নিয়ে যোগ দিয়েছিলেন দীপিকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে অনুষ্ঠানের সরাসরি সম্প্রচারও করেন বলিউডের এই জনপ্রিয় তারকা। এ অনুষ্ঠানে দীপিকা হাজির হয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা কেপ লেহেঙ্গায় সেজে। এ সময় তার গলায় ছিল হীরার নেকলেস।

সারাবাংলা/আরএসও/পিএম

আবক্ষ মূর্তি দীপিকা পাডুকোন মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর