Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাটরিনার ত্রাণকর্তা সালমান


৩০ মার্চ ২০১৯ ১৪:৪৮

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

নিঃসন্দেহে বলিউড দুনিয়ায় ক্যাটরিনা কাইফ অন্যতম সেরা আবেদনময়ী নায়িকা। সৌন্দর্য্য আর অভিনয় দিয়ে ক্যারিয়ারের শুরু থেকে অসংখ্য ভক্ত তৈরি করেছেন তিনি।

কিন্তু আজকাল বলিউডের এই সুন্দরী নায়িকা ভক্তদের ভালোবাসার প্রতিদান দিতে পারছেন না। সাম্প্রতিক সময়ে বক্স অফিসে ব্যবসায়িক ছবির তালিকায় নেই তার কোনো ছবি। এক কথায় বলা যায়, সময়টা ভালো যাচ্ছে না ক্যাটরিনার। সেজন্য বিভিন্ন পরিচালকের সঙ্গে নিয়মিত দেখা করছেন। আলোচনা করছেন ছবি নিয়ে।


আরও পড়ুন :  প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে কোয়েল মল্লিক!


এরই পরিপ্রেক্ষিতে রোহিত শেঠীর ‘সূর্যবংশী’তে কাজ করার কথা রয়েছে। তবে সেটিও নিশ্চিত না। কারণ পরিচালক সোনম কাপুরের সঙ্গে কথা বলেছেন। এমন অবস্থায় ক্যারিয়ার নিয়ে ক্যাটরিনা একটু চিন্তিতই বটে। তবে ক্যাটরিনার খারাপ সময়ে সবসময় সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছেন সালমান খান। তিনি রোহিত শেঠীকে বলেছেন, ছবিতে ক্যাটরিনাকে নিতে। খবর বলিউড হাঙ্গামার।

শুধু তাই নয়, নিজের ‘টাইগার’ সিরিজের তৃতীয় কিস্তিতেও ক্যাটরিনাকে আগেই চূড়ান্ত করে রেখেছেন। ক্যাটরিনার খারাপ সময়ে সালমান খানের এগিয়ে আসায় অনেকেই বলা শুরু করেছেন—ক্যাটরিনার ত্রাণকর্তা সালমান।

ক্যাটরিনার ত্রানকর্তা সালমান হবেইবা না কেনো! সালমান খানের হাত ধরেই যে বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা। একসময় চুটিয়ে প্রেমও করেছেন তারা। যদিও এখন তারা ‘জাস্ট ফ্রেন্ড’।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী খুরশীদ আলম গুরুতর আহত

.   দ্বৈত চরিত্রে জাহ্নবি


ক্যাটরিনা সালমান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর