Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হলো দাবাং থ্রি


১ এপ্রিল ২০১৯ ১২:১৩

দাবাং। সালমান খানের অন্যতম সুপারহিট ছবি। ইতিমধ্যে দাবাং এবং দাবাং টু নামে ছবিটির দুটি পর্ব মুক্তি পেয়েছে। দুটিই যথারীতি হিট। এবার সালমান খান ‘দাবাং থ্রি’ নিয়ে আসছেন। সোমবার (১ এপ্রিল) থেকে ছবিটির শুটিং শুরু করেছেন বলিউড ভাইজান।

মধ্যপ্রদেশের ইন্দোরে ছবিটির ক্যামেরা ওপেন হয়েছে। ইন্দো সালমান খানের জন্মস্থান। খবরটি নিজেই টুইটারে জানিয়েছেন সালমান খান। ভাই আরবাজ খানের সঙ্গে একটি ছবি দিয়ে সালমান লিখেছেন- ইন্দোর আমার এবং আমার ভাই আরবাজের জন্মস্থান। এখানকার মন্দেশ্বর এবং মহেশ্বরে আমরা শুটিং করবো। যেখানে আমাদের দাদা পুলিশে চাকরি করার সময় বদলি হয়ে এসেছিলেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  মুহম্মদ খসরু চলচ্চিত্র অধ্যায়ন কেন্দ্র গঠনের উদ্যোগ


দাবাং থ্রিতেও সালমানের সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন সোনাক্ষী সিনহা। ছবিটি পরিচালনা করবেন সালমান খানের ভাই আরবাজ খান। দাবাং মুক্তি পেয়েছিল ২০১০ সালে। সিরিজের প্পরথম ছবিটি পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপ। এরপর ২০১২ সালে মক্তি পায় দাবাং-এর সিক্যুয়াল দাবাং টু। ছবির দ্বিতীয় কিস্তি পরিচালনা করেন আরবাজ খান। এরপর মাঝে সাত বছরের বিরতি নিয়ে আবার শুরু হলো দাবাং এর দ্বিতীয় সিক্যুয়াল দাবাং থ্রি।

দাবাং থ্রি মুভির কোরিওগ্রাফি করবেন বলিউডের ড্যান্স মাস্টারখ্যাত পরিচালক  প্রভুদেবা। পরিচালক সূত্রে জানা গেছে বরাবরের মতো দাবাং সিরিজের এই ছবিটিও হবে কমেডি-অ্যাকশন ঘরানার। ছবিটি

আসছে ঈদে সালমান খান ‘ভারত’ ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন। আলী আব্বাস জাফর পরিচালতি ছবিটিতে সালমানের বিপরীতে আছেন সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। ছবিটিতেিআরও অভিনয় করেছেন টাবু, জ্যাকি শ্রফ, দিশা পাটানি ও সুনীল গ্রোভার।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  হঠাৎ মা হওয়ার খবর দিলেন অ্যামি জ্যাকসন


আরবাজ খান আলী আব্বাস জাফর ক্যাটরিনা কাইফ জ্যাকি শ্রফ টাবু দাবাং দাবাং থ্রি দিশা পাটানি সালমান খান সোনাক্ষি সিনহা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর