Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিশ্বসুন্দরী’তে পরীমনি-সিয়াম, আছেন সুবর্ণাও


৩ এপ্রিল ২০১৯ ১৭:৩৬

প্রথমবারের মতো জুটি বাঁধছেন দেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সিয়াম ও পরীমনি। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন তারা। বুধবার (৩ এপ্রিল) সংবাদ সম্মেলনে জমকালো আয়োজনের মাধ্যমে তাদের নাম ঘোষণা করা হয়।

চয়নিকা তিন শতাধিক নাটক পরিচালনা করলেও ‘বিশ্বসুন্দরী’ তার প্রথম সিনেমা। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

‘বিশ্বসুন্দরী’ ছবির পরিচালক চয়নিকা চৌধুরী ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা

প্রথম ছবি নির্মাণ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, সব পরিচালকেরই সিনেমা বানানোর স্বপ্ন থাকে। আজ আমার সেই স্বপ্নপূরণ হতে যাচ্ছে। সেজন্য আমি অতিরিক্ত আবেগাপ্লুত হয়ে আছি।

তিনি আরও বলেন, ‘আমি যখন ছবির নাম ঘোষণা করি তখন প্রযোজক কোথায় পাবো জানতাম না। তখন মাছরাঙা টেলিভিশন থেকে আমাকে ডাকা হলো। আমি ভেবেছিলাম চ্যানেলটি ছবির মিডিয়া পার্টনার হবে। কিন্তু পরে তাদের পক্ষ থেকে সিনেমা প্রযোজনার প্রস্তাব দেয়া হলো। আমার খুব আনন্দ লেগেছিল তখন।

এদিকে সিয়াম আহমেদ বলেন, চয়নিকা চৌধুরীর নাটকে অভিনয় করার পর থেকেই আমার বাবা-মা আমার অভিনীত নাটক দেখতে শুরু করেন। আমি তার ছবিতে কাজ করতে পেরে ভাগ্যবান মনে করছি। আমি বিশ্বাস করি এই ছবির মাধ্যমে চয়নিকা চৌধুরী নারী নির্মাতা হিসেবে সবার থেকে এগিয়ে থাকবেন।

‘বিশ্বসুন্দরী’ সিনেমার দুই অভিনয়শিল্পী সিয়াম ও পরীমনি

এই ছবির মাধ্যমে দেড় বছর পর কোনো ছবিতে চুক্তিবদ্ধ হলেন পরীমনি। ছবিতে কাজ করতে পেরে তিনি যারপরনাই উচ্ছ্বসিত। সেই উচ্ছ্বাসের প্রমাণ পাওয়া গেলো তার কথায়।

পরীমনি বলেন, এই ছবিটি আমার জন্য অনেক বড় পাওয়া। সেই সাথে ভয়েরও। কারণ এতে আমি সুবর্ণা মুস্তাফা মতো কিংবদন্তীর সঙ্গে অভিনয় করব। আমি তার কাছে দোয়া চাই।

‘বিশ্বসুন্দরী’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা। তিনি বলেন, ছবির গল্প আমি জানিনা। চয়নিকা বলেছে বলে অভিনয় করতে রাজি হয়েছি। কারণ ওর প্রতি আমার বিশ্বাস আছে।

আসছে জুনে শুরু হবে শুটিং। ছবিটি মুক্তি দেয়া হবে এ বছরেই। ছবিতে আরও অভিনয় করবেন মনিরা মিঠু, আনন্দ খালেদসহ আরও অনেক। এই ছবির মাধ্যমে আবারও সিনেমা প্রযোজনায় আসছে স্কয়ার গ্রুপ।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

চয়নিকা চৌধুরী পরীমনি বিশ্বসুন্দরী সিয়াম আহমেদ সুবর্ণা মুস্তাফা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর