Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যান্সার জয় করে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন ইরফান খান


৫ এপ্রিল ২০১৯ ১৪:০০

গেলো বছর মার্চের কথা। নিউরো এন্ড্রোক্রাইন নামে বিরল ক্যান্সারে আক্রান্ত হন বলিউড অভিনেতা ইরফান খান। যুক্তরাজ্যের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এতদিন যাবৎ। সেখানে ক্যান্সারকে বুড়ো আঙুল দেখিয়ে সুস্থ হন এবং ফেব্রুয়ারিতে ফিরে আসেন ভারতে।

দেশে ফেরার পর তিনি মাস খানেক বিশ্রামে ছিলেন। নিয়েছেন তার পরবর্তী ছবি ‘হিন্দি মিডিয়াম টু’- তে অভিনয়ের প্রস্তুতি। জানা গেছে, আগামী সপ্তাহে ইরফান খান রাজস্থানে ছবির শুটিংয়ে অংশ নেবেন। খবর মুম্বাই মিররের।

বিজ্ঞাপন

গণমাধ্যমটি জানিয়েছে, ‘ইরফান এরইমধ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। রাজস্থানে ছবির গুরুত্বপূর্ণ একটি অংশের শুটিং হবে। সেখানে তার সঙ্গে রাধিকা মদনও শুটিংয়ে অংশ নেবেন।’

এদিকে আবার শুটিংয়ে ফিরতে পেরে আনন্দিত ইরফান খান। যার বহিঃপ্রকাশ ঘটালেন নিজের টুইটারে। তিনি লিখেছেন, জেতার লড়াইয়ে নেমে আমরা কোথাও ভালবাসার অর্থ ভুলে যাই। আমাদের দুর্বল সময়ে আমাদের সেই কথা মনে পড়ে যায়। আপনাদের অসীম ভালবাসা এবং সমর্থন পাওয়ার জন্য আমি কৃতজ্ঞ। এটি সেরে ওঠার প্রক্রিয়ায় আমাকে সুখী করেছে। সুতরাং, আমি আপনাদের কাছে ফিরে আসছি। আমার হৃদয়ের গভীর থেকে আপনাদের ধন্যবাদ জানাই।’

‘হিন্দি মিডিয়াম’ ২০১৭ সালে মুক্তি পায়। মাত্র ২৩ কোটি রুপি বাজেটের ছবিটি সেসময় ১০০ কোটি রুপির বেশি আয় করে। সেই সঙ্গে জিতে নেয় ফিল্ম ফেয়ারের সেরা পরিচালক, অভিনেতা, অভিনেত্রীর পুরস্কার।

সারাবাংলা/আরএসও/পিএ

ইরফান খান হিন্দি মিডিয়াম সিক্যুয়াল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর