Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘টেলি সামাদ ছিলেন এক নম্বর কৌতুক অভিনেতা’


৬ এপ্রিল ২০১৯ ১৫:৪৫

অভিনেতা টেলি সামাদ মারা গেছেন—খবরটি শুনে আরেক অভিনেতা প্রবীর মিত্র চমকে উঠলেন। মোবাইলের ওপ্রান্ত থেকে রাজ্যের সন্দেহ নিয়ে আবার প্রশ্ন করলেন, সত্যিই কি মারা গেছেন টেলি সামাদ?

পুনরায় তাকে একই কথা বলার পর মর্মাহত হলেন। ‘আহা রে’ বলে খানিকক্ষন চুপ করে থাকলেন। বোঝা গেলো তিনি মুষড়ে পড়েছেন। মুষড়ে পড়ারই তো কথা। তারা দুজন যে একই চলচ্চিত্র পরিবারের সদস্য।

প্রবীর মিত্র নীরবতা ভাঙলেন। মৃদু কাঁপা কণ্ঠে বললেন, টেলি সামাদ এক নম্বর কৌতুক অভিনেতা। অসম্ভব রকমের ভালো মানুষ ছিলেন তিনি। সবার সাথে তার সুসম্পর্ক ছিল। কেউ বলতে পারবেন না, টেলি সামাদ কারও মনে কষ্ট দিয়েছেন।

টেলি সামাদের সঙ্গে প্রবীর মিত্রর দেখা হয় না অনেক দিন। মাস গড়িয়ে সেটা রূপ নিয়েছে বছরে। প্রবীর মিত্র নিজেই অসুস্থ থাকেন। ঘর থেকে বের হন না। তাই সব খবর রাখা হয় না। প্রবীর মিত্র বলেন, ‘আমি টেলি সামাদের থেকে বয়সে বড়। যদিও আমরা একই বছরে চলচ্চিত্রে অভিনয় শুরু করি। আমি টেলি সামাদের চলে যাওয়ার খবর শুনে খুব ব্যথিত হয়েছি। বয়স হিসেব করলে চলে তো যাওয়ার কথা ছিল আমার। কিন্তু…!

আর কিছু বললেন না জনপ্রিয় এই অভিনেতা। তবে তিনি বলতে চেয়েছিলেন অনেক কিছু। কিন্তু পারলেন না। ফোন রাখতে রাখতে ওপাশ থেকে শোনা গেলো দীর্ঘশ্বাসের আওয়াজ।

সারবাংলা/আরএসও/ পিএম

টেলি সামাদ প্রবীর মিত্র মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর