Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সিগঞ্জের জন্মস্থানে সমাহিত হবেন টেলি সামাদ


৬ এপ্রিল ২০১৯ ১৬:২০

টেলি সামাদ পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। শনিবার (৬ এপ্রিল) তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর কয়েক ঘন্টা পেরিয়ে গেলে এখনও হাসপাতাল থেকে ছাড়পত্র পায়নি টেলি সামাদের মৃতেদেহ। আর সেকারণে জানাজা ও দাফন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারছে না তার পরিবার।

তবে প্রয়াত টেলি সামাদের মেয়ে জামাই হাসান আশিক অলি সারাবাংলাকে জানালেন প্রাথমিক সিদ্ধান্তের কথা। তিনি জানান, ‘যদি সব কিছু ঠিক থাকে তাহলে বাদ মাগরিব পশ্চিম রাজাবাজার জামে মসজিদে টেলি সামাদেতর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর আগামীকাল তার মরদেহ তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের নয়াগাঁও নিয়ে যাওয়া হবে। সেখানে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে। সেভাবেই আমরা প্রস্তুতি নিচ্ছি ।’

বিজ্ঞাপন

এদিকে স্কয়ার হাসপাতালে অবস্থান করছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি জানান, টেলি সামাদের মরদেহ বাংলাদেশ চলচ্চিতও্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)- তে জানাজার জন্য নেয়া  হবে। তবে কখন নেয়া হবে তা এখন চূড়ান্ত হয়নি।

গত ডিসেম্বরে লিকোমিয়া, ব্লাড ক্যানসারে  আক্রান্ত হন টেলি সামাদ। তারপর ধারাবাহিকভাবে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

টেলি সামাদ স্ত্রী নিগার সুলতানা দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। তার ছেলে সুমন সামাদ বিদেশে থাকায় বাবাকে দেখতে আসতে পারবেন না বলে জানান হাসান আশিক অলি। তার দুই মেয়ের নাম সোহেলা সামাদ ও সায়মা সামাদ।

সারাবাংলা/আরএসও/পিএম

জানাজা টেলি সামাদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর