Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এফডিসিতে টেলি সামাদকে শেষ শ্রদ্ধা


৭ এপ্রিল ২০১৯ ১৪:১৬

রোববার (৭ এপ্রিল) শেষবারের মতো এফডিসিতে এসেছিলেন টেলি সামাদ। দীর্ঘদিনের কর্মস্থলে আর আসবেন না তিনি। তার স্মৃতিরাই শুধু ঘুরেফিরে বেড়াবে মানুষের মুখে মুখে।

সদ্য প্রয়াত বরেণ্য অভিনেতা টেলি সামাদের প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়েছে এফডিসিতে। রোববার সকাল ১০টা ৪০ মিনিটে এফডিসিতে আনা হয় টেলি সামাদের মরদেহ।

 

তার প্রতি শেষ শ্রদ্ধা জানাতে আসেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সংসদ সদস্য ও অভিনেতা ফারুক, তথ্য সচিব আবদুল মালেক। এফডিসির পক্ষ থেকে সংস্থাটির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক লক্ষণ চন্দ্র দেবনাথও ফুল দিয়ে টেলি সামাদের প্রতি শ্রদ্ধা জানান।

 

এছাড়াও টেলি সামাদকে শেষবারের মতো দেখতে এসেছিলেন অভিনেতা আলমগীর, ইলিয়াস কাঞ্চন, অমিত হাসান, জায়েদ খান। পরিচালক সমিতি ও শিল্পী সমিতির পক্ষ থেকেও জানানো হয় শ্রদ্ধা। প্রযোজক খোরশেদ আলম খসরু এসেছিলেন শ্রদ্ধা জানাতে। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষে শ্রদ্ধা নিবেদন করতে এসেছিলেন সংগীত শিল্পী রফিকুল ইসলাম।

শ্রদ্ধা জানানো শেষে এফডিসি চত্বরে হয় টেলি সামাদের জানাজা। এরপর তার মরদেহ নিয়ে পরিবারের সদস্যরা রওনা হন মুন্সিগঞ্জের দিকে।

সেখানেই মুন্সিগঞ্জের নয়াগাঁও টেলি সামাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে। শনিবার (৬ এপ্রিল) তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/পিএ/পিএম

এফডিসি টেলি সামাদ শেষ শ্রদ্ধা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর