Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হইচই-তে অমিতাভ রেজার প্রথম ওয়েব সিরিজ


৮ এপ্রিল ২০১৯ ১৮:৩৩

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক অমিতাভ রেজা চৌধুরী নির্মিত প্রথম ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্রো’। ১১ এপ্রিল থেকে ভারতীয় অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম হইচই-তে দেখা যাবে ওয়েব সিরিজটি। সোমবার (৮ এপ্রিল) রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয় ‘ঢাকা মেট্রো’র অফিসিয়াল ট্রেলার।

শ্বাসরুদ্ধকর এ ওয়েব সিরিজে প্রধান চরিত্রগুলোয় অভিনয় করেছেন অপি করিম, নেভিল ফেরদৌস হাসান এবং শিশুশিল্পী শরিফুল ইসলাম। ওয়েব সিরিজটির গল্পের কেন্দ্রে রয়েছে এমন এক ব্যক্তি যে তার শহুরে জীবনের বিশৃঙ্খলা ও বিষণ্নতাকে পিছনে ফেলে নিজেকে নতুন করে চেনার এক নতুন সফরে বের হয়েছেন। ওয়েব সিরিজটি প্রযোজনায় রয়েছে অমিতাভ রেজা চৌধুরীর প্রতিষ্ঠান হাফ স্টপ ডাউন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েব সিরিজটির প্রযোজক মেহজাবিন রেজা চৌধুরী ও মো. আসাদুজ্জামান, লেখক নাসিফ আমিন এবং ওয়েব সিরিজের অভিনয় শিল্পীদের মাঝে উপস্থিত ছিলেন নেভিল ফেরদৌস হাসান, অপি করিম, শারমিন জোহা শশী, শরিফুল ইসলাম এবং মোস্তফা মনোয়ার।

আমাদের নাগরিক জীবনে বিচ্ছেদ ও একাকিত্বের বিষয়টি রূপকাশ্রয়ী কিন্তু বস্তুনিষ্ঠ গল্পের মাধ্যমে তুলে ধরতে চেয়েছেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। তিনি বলেন ‘ওয়েব সিরিজের ধারণাটি আমাদের মিডিয়া জগতে নতুন এক দিগন্ত উন্মোচন করেছে। এ কাজটি করে আমি আনন্দিত। আমি নিশ্চিত, যে আমাদের কঠোর পরিশ্রমের ফল দর্শকদের মন ছুঁয়ে যাবে। ডার্ক কমেডি ও থ্রিলারের সমন্বয় দর্শকদের একটি ভিন্ন স্বাদ দিবে।’

হইচই বাংলাদেশের বিজনেস লিড সাকিব আর খান বলেন, ‘বাংলাদেশের প্রতিভা সারা পৃথিবীতেই স্বীকৃতি পেয়েছে এবং বাংলাদেশের কন্টেন্ট সারা পৃথিবীর কাছে পৌঁছে দেয়ার জন্য এটি আমাদের প্রথম প্রচেষ্টা। সামনের দিনগুলোতে হইচই বাংলাদেশে নির্মিত আরও কন্টেন্ট নিয়ে আসছে যা শিগগিরই এ স্ট্রিমিং অ্যাপে পাওয়া যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

অপি করিম অমিতাভ রেজা চৌধুরী ওয়েব সিরিজ ঢাকা মেট্রো

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর