Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাওনের পরিচালনায় অভিনয় করবেন পরমব্রত!


১১ এপ্রিল ২০১৯ ১৪:০৭

‘আজব কারখানা’ ছবির কাজে বাংলাদেশে এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সরকারি অনুদান ও সামিয়া জামানের প্রযোজনায় ছবিটি নির্মাণ করছেন শবনম ফেরদৌসি।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ছবিটির বিভিন্ন বিষয় নিয়ে পরমব্রত কথা বলেছেন সাংবাদিকদের সঙ্গে। গুলশানের একটি আবাসিক হোটেলে সাংবাদিকদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বের এক পর্যায়ে পরমব্রত জানান, বাংলাদেশের আরেকটি ছবিতে কাজ করার বিষয়ে কথা চলছে তার।

বিজ্ঞাপন

নাম চূড়ান্ত না হওয়া ছবিটি নির্মাণ করবেন মেহের আফরোজ শাওন। ছবিটি নির্মিত হবে হুমায়ূন আহমেদের লেখা থেকে। সেটা কোন লেখা, তা গোপন রেখেছেন অভিনেতা।

পরমব্রত বলেন, ‘মেহের আফরোজ শাওনের সঙ্গে নতুন একটি সিনেমা নিয়ে আমার কথা হয়েছে। ছবিটিতে কাজ করতে আমি আগ্রহি। তবে আরও কিছু বিষয় থাকে, সেগুলো মিলে গেলে অবশ্যই কাজটি করতে পারব। এর বেশি কিছু বলতে চাচ্ছি না।’

তিনি আরও বলেন, হুমায়ূন আহমেদের লাখ লাখ ভক্ত আছে। আমিও তার ভক্ত। সেকারণে তার লেখা অবলম্বনে নির্মিত ছবিতে অভিনয় করতে পারলে নিজের কাছে ভালো লাগবে।

‘আজব কারখানা’ ছবিতে পরমব্রত অভিনয় করছেন একজন রকস্টারের ভূমিকায়। সংগীতের মূল খুঁজতে খুঁজতে যিনি চলে যান মাটির গানে, মাটির সুরে। এই ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করছেন দেশের জনপ্রিয় মডেল ইমি।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

পরমব্রত চট্টোপাধ্যায় মেহের আফরোজ শাওন হুমায়ূন আহমেদ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর