Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন মালাইকা


১৬ এপ্রিল ২০১৯ ১২:২৬

মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের প্রেমের খবর পুরনো। ধারণা করা হয় অর্জুনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কারণেই মালাইকা-আরবাজ খানের এক দশকেরও বেশি সময়ের দাম্পত্য জীবন ভেঙ্গে যায়। সেসবও এখন পুরনো খবর। সাম্প্রতিক যে খবর হাওয়ার ভাসছে তা হলো বিয়ে করত যাচ্ছেন প্রেমে হাবুডুবু খাওয়া মালাইকা-অর্জুন জুটি। শোনা যাচ্ছিল চলতি মাসেই গাঁটছড়া বাঁধবেন তারা। কিন্তু হঠাৎই যেন ছন্দপতন। বিয়ের খবরকে অস্বীকার করলেন মালাইকা। এবং তা সরাসরি গণমাধ্যমের সামনে।

বিজ্ঞাপন

সম্প্রতি অর্জুনকে বিয়ে করা নিয়ে প্রশ্ন করা হয় মালাইকাকে। মালাইকা সেখানে সাংবাদিকদের স্পষ্ট জানান, এ ধরনের বোকা বোকা টাইপ জল্পনার কোনও সত্যতা নেই।’ যদিও এই কথা বলার দিন কয়েক আগেই মুম্বাই বিমানবন্দরে প্রায় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন মালাইকা-অর্জুন। জানা গেছে, মালদ্বীপে একান্ত সময় কাটিয়ে ফিরছিলেন তারা।

তা হলে হঠাৎ বিয়ের জল্পনাকে মিথ্যে বলে উড়িয়ে দিলেন কেন মালাইকা? বলিউড সংশ্লিষ্ট অনেকের ধারণা, প্রসঙ্গ থেকে দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এমন মন্তব্য করেছেন মালাইকা। আবার কেউ কেউ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। তবে আসল সত্যি আসলে কী তা এখনও স্পষ্ট না।

শোনা রটেছিল আসছে ১৯ এপ্রিল খ্রিষ্টান মতে বিয়ে করতে পারেন মালাইকা-অর্জুন। সত্যিই এ বিয়ে হলে এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন মালাইকা। ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন তিনি। তাদের এক ছেলেও আছে। ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। অন্যদিকে এটি হবে অর্জুনের হবে প্রথম বিয়ে।

সারাবাংলা/পিএম

অর্জুন কাপুর আরবাজ খান প্রেম বিয়ে মালাইকা অরোরা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর