Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীলংকার জন্য কাঁদছে বলিউড


২২ এপ্রিল ২০১৯ ১৩:১৯

রোববার (২১ এপ্রিল) খ্রিষ্টান ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান ইস্টার সানডেতে গির্জায় প্রার্থনারত মানুষ ও অভিজাত হোটেলসহ মোট আট জায়গায় বোমা হামলা হয়েছে। এতে নিহত ২৯০ এবং আহত হয়েছেন অন্তত ৪৫০ জন।

এমন মর্মান্তিক ঘটনায় কাঁদছে পৃথিবী। এই শোকের সঙ্গে শামিল হয়েছেন বলিউডের জনপ্রিয় তারকারা। বিভিন্ন শোক বার্তায় তারা জানাচ্ছেন সেই কথা।

জ্যাকুলিন ফার্নান্দেজ শ্রীলংকার মেয়ে, ক্যারিয়ার তৈরি করেছেন বলিউডে। শ্রীলংকার মিস ইউনিভার্স জ্যাকুলিন তার টুইটারে লিখেছেন- আমি প্রচন্ড দুঃখ পেয়েছি। এমন ঘটনা বন্ধ হওয়া দরকার। অবশ্যই বন্ধ হওয়া দরকার।

আনুশকা শর্মা– শ্রীলংকায় ঘটে যাওয়া হৃদয় বিদারক ঘটনায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের জন্য আমাদের প্রার্থনা রয়েছে। তারা সবাই যেন তাদের শোক দ্রুত কাটিয়ে উঠতে পারে।

ভিকি কুশল– শ্রীলংকার জন্য প্রার্থনা।

বোমান ইরানি– আমি হতবাক। ঘটনাটা ভেবেই স্তম্ভিত হয়ে যাচ্ছি। নিন্দনীয় এই ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের জন্য প্রার্থনা আর যারা আহত হয়েছেন তারা যেন দ্রুত ঠিক হয়ে ওঠেন।

সিদ্ধার্থ মালহোত্রা– শ্রীলংকায় ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং প্রার্থনা করছি সন্ত্রাসমুক্ত পৃথিবীর জন্য।

হুমা কুরেশি– খুবই খারাপ একটি দিন। খুবই ভয়ানক হামলা! পৃথিবীটা দিনে দিনে এত ভয়ংকর হয়ে যাচ্ছে কেন?

অর্জুন কাপুর– শ্রীলংকায় ঘটনা শোনার পর থকে বিচলিত হয়ে পড়েছি। এমন ভালো একটি দিনে বিকট রকমের হামলা! ভাবতে পারছি না। ক্ষতিগ্রস্তদের এবং তাদের পরিবারের জন্য আমার প্রার্থনা রইল।

অনিল কাপুর– কত প্রাণ ঝড়ে গেল। শ্রীলংকা, শক্ত হও। আমরা তোমার সঙ্গে আছি।

বিজ্ঞাপন

তামান্না ভাটিয়া– এই ঘটনায় ক্ষতিগ্রস্ত এবং তাদের পরিবারের লোকজনদের প্রতি প্রার্থনা। তারা যেন সাহস ধারণ করতে পারে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

সারাবাংলা/পিএ

শ্রীলংকা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর