Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিয়াংকার প্রশংসাপত্র


২৩ এপ্রিল ২০১৯ ১২:১৭

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের সংসারে ঝড়। কিছুদিন আগে বেশ ভালোভাবেই ছড়িয়েছিল এমন গুজব। গুজব যাতে বেশি ডালপালা মেলতে না পারে সে বিষয়ে শুরু থেকেই বেশ তৎপর ছিলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি। বিশেষ করে প্রিয়াঙ্কা এ ব্যাপারে বেশ সরব। সোশ্যাল মিডিয়ার একের পর এক পোস্ট দিয়ে তিনি বুঝিয়ে দেয়ার চেষ্টা করছেন নিকের সাথে তার সম্পর্কে সামান্যতম সমস্যা নেই। বরং দিনে দিনে তাদের প্রেম আরও জমাট বাঁধছে।

বিজ্ঞাপন

এই প্রথম একসঙ্গে প্রথমবারের মতো ইস্টার পালন করলেন নবদম্পতি। তারই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ছবির সঙ্গে স্বামী নিককে দিয়েছেন প্রশংসাপত্রও। স্বামীকে নাম্বার ওয়ান উল্লেখ করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তুমি আমাকে হাসতে শিখিয়েছো। আমি তোমার জন্য গর্বিত, নিক।’ সঙ্গে হ্যাশট্যাগ হাসবেন্ড এপ্রিসিয়েশন পোস্ট।

এদিকে রোমান্স ও বিনোদনের পাশাপাশি কাজ নিয়েও বেশ ব্যস্ত আছেন প্রিয়াঙ্কা। অচিরেই তার নতুন ছবি ‘স্কাই ইজ পিংক’ মুক্তি পাবে। সোনালী বোস পরিচালিত ছবিটিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন ফারহান আকতার ও জায়রা ওয়াসিম। অন্যদিকে নিক জোনাসকে দেখা যাবে জনপ্রিয় জামুনজি ছবির সিক্যুয়াল জামুনজি : ওয়ালকাম টু দ্য জঙ্গল-এ।

সারাবাংলা/পিএম

গুজব জায়রা ওয়াসিম নিক জোনাস প্রশংসাপত্র প্রিয়াঙ্কা চোপড়া ফারহান আকতার বিয়ে সংসার সোনালী বোস স্কাই ইজ পিংক

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর