Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছি না, বললেন কোয়েল মল্লিক


২৩ এপ্রিল ২০১৯ ১৩:১৫

কোয়েল মল্লিক। ছবি: ইন্টারনেট

কলকাতার অভিনয়শিল্পীদের নিয়ে এ দেশীয় কিছু কিছু পরিচালকের স্ট্যান্টবাজি নতুন নয়। বিগত কয়েক বছর ধরে থেকে থেকে নামসর্বস্ব কিছু পরিচালক এমন কাজটি করে আসছেন। ঘোষণা দেন তাদের ছবিতে কলকাতার অমুক তারকা অভিনয় করছেন, তমুক তারকার সঙ্গে কথা চূড়ান্ত। কিন্তু বাস্তবে তার কিছুই ঘটে না। এসব তারা মূলত করেন দৃষ্টি আকর্ষণের জন্য।

সম্প্রতি এরকম একটি ঘটনা ঘটেছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে নিয়ে। মাস খানেক আগে মোহাম্মদ শাহাজাদা ইসলাম নামের একজন পরিচালক কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দেন। এমনকি সারাবাংলার এই প্রতিবেদকের কাছে কোয়েল মল্লিকের সাথে প্রাথমিক আলোচনা হয়েছে বলেও নিশ্চিত করেছিলেন তিনি।

বিজ্ঞাপন

কিন্তু কলকাতায় কোয়েল মল্লিকের সাথে সরাসরি কথা বলে জানা যায়, তার কাছে বাংলাদেশি কোন ছবিতে অভিনয়ের প্রস্তাব যায়নি। এমনকি তিনি মোহাম্মদ শাহাজাদা ইসলাম নামে কাউকে চেনেন না।

কোয়েল মল্লিক সারাবাংলাকে বলেন, ‘দেখুন, আমি মাঝে মাঝেই বাংলাদেশি ছবিতে অভিনয়ের প্রস্তাব পাই। কথাবার্তায় খাপ খায় না বলে এখন পর্যন্ত বাংলাদেশের কোনও ছবির কাজ করা হয়নি। কিন্তু গত কয়েক মাসে আমার কাছে বাংলাদেশি কোনও ছবিতে অভিনয়ের প্রস্তাব আসেনি। আর আপনি যার নাম (মোহাম্মদ শাহাজাদা ইসলাম) বললেন তাকেও আমি চিনি না।’

এর আগেও কয়েকবার কোয়েল মল্লিককে নিয়ে বাংলাদেশের সংবাদ মাধ্যমে খবর হয়েছিল। সেটা তিনি জানেনও। তার মতে, এ ধরনের খবর প্রকাশের আগে নিশ্চিত হয়ে নেয়া প্রয়োজন।

এদিকে এরকম স্ট্যান্টবাজির কারণ জানতে চেয়ে যোগাযোগ করা হয় শাহাজাদা ইসলামের সাথে। সারাবাংলাকে শাহাজাদা ইসলাম বলেন, ‘কোন শিল্পী, প্রযোজক আর পরিচালকের অনুমতি ছাড়া কোন অভিনেতা-অভিনেত্রী সংবাদ মাধ্যমে কিছু বলেন না। তার অধিকারও নেই এটা বলার। আসল সত্য সময় হলেই জানতে পারেবন। ’

বিজ্ঞাপন

এছাড়া এ নিয়ে আর কোনো কথা বলতে রাজি হননি তিনি। ফলে কোয়েল মল্লিকের কথা বিবেচনায় নিলে পরিচালকের কথার সত্যতা নিয়ে প্রশ্ন ওঠে।

উল্লেখ্য, কোয়েল মল্লিক এখন অভিনয়ই কম করছেন। বিয়ে করে থিতু হয়েছেন সংসারে। তবে তিনি তিন বছর পর টালিগঞ্জ সুপারস্টার জিতের সাথে বড় পর্দায় ফিরছেন। ছবির নাম ‘শেষ থেকে শুরু’। পরিচালক রাজ চক্রবর্তী।

আসন্ন ঈদে মুক্তি পাবে ছবিটি। কোয়েল এখন এই ছবি নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। এরইমধ্যে ছবির টিজার বেরিয়েছে ইউটিউবে। টিজারে এই জুটিকে দেখে লুফে নিয়ে ভক্তরা।

সারাবাংলা/আরএসও/পিএম

অভিনেত্রী কোয়েল মল্লিক জনপ্রিয় মোহাম্মদ শাহাজাদা ইসলাম স্ট্যান্টবাজি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর