Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুস্মিতা সেনের আংটি রহস্য


২৭ এপ্রিল ২০১৯ ১৭:১৬

সুস্মিতা সেনের নতুন প্রেমের খবর আর নতুন নেই। বেশ অনেকদিন হয়ে গেলো মুম্বাইয়ের উঠতি মডেল রোহমান শালের সঙ্গে প্রেম করছেন সুস্মিতা। এমনকি এই জুটি বিয়ে করেছে কিনা তা নিয়েও যথেষ্ট জল্পনা আছে সিনে পাড়ায়। কারণ রোহমানের সঙ্গে প্রেমে জড়ানোর পর সুস্মিতা বেশ ঘনঘনই বয়ফ্রেন্ডের সাথে ঘনিষ্ঠ ছবি প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি সেরকম এক ছবি নিয়ে নতুন করে শুরু হয়েছে জল্পনা। তবে কি এনগেজমেন্ট সেরে ফেললেন এই জুটি?

বিজ্ঞাপন

সুস্মিতার শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে, কাঁধের ওপর হাত রেখে রোহমানকে জড়িয়ে ধরেছেন সুস্মিতা। আর সুস্মিতার অনামিকায় শোভা পাচ্ছে একটি আংটি। ছবির ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘নিঃশর্তভাবে তোমার, রোহমান।’

আংটি দেখে অনেকে মনে করছেন, হয়তো সুস্মিতা-রোহমানের এনগেজমেন্ট হয়ে গেছে। ছবির নিচে কেউ কেউ সরাসরি সেই প্রশ্নও করেছেন নায়িকাকে। কেউ আবার জানিয়েছেন অভিনন্দন। কিন্তু ছবির নিচের কমেন্ট বক্স কিংবা গণমাধ্যম কোথাও এ নিয়ে মুখ খোলেননি সুস্মিতা।

সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট রোহমান। অনেক দিন ধরেই বলিউডে পা রাখার চেষ্টা করছেন তিনি। সমালোচকরা বলছেন, সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্ককে হয়তো সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন তিনি।

অন্যদিকে সুস্মিতা যে এবারই প্রথম প্রেম করছেন তেমন না। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ না খোলা সুস্মিতা রোহমানকে নিয়ে একটু বেশিই সরব।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

এনগেজমেন্ট প্রেম বলিউড রোহমান শাল সুস্মিতা সেন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর