Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বলিউড পাচ্ছে নতুন জুটি!


২ মে ২০১৯ ১৩:৫৯

ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফ

ভিকি কুশলকে নিয়ে বলিউডে রীতিমতো আলোচনা তুঙ্গে। ‘উরি:দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ বক্স অফিস মাত করে দেওয়ার পর ভিকির চাহিদা বেড়েছে কয়েক গুন। বলিউড পাড়ার নির্মাতারা এখন চোখ বুজে তার ওপর ভরসা করছেন।

ওদিকে ক্যাটরিনা কাইফের কথা তো নতুন করে কিছু বলার নেই। আবেদনময়ী এই অভিনেত্রী বলিউডে নিজের গ্রহণযোগ্যতা তৈরী করে ফেলেছেন আগেই।

বলিউড পাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে নতুন খবর। শিগগিরই একসঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফকে। খবর ফিল্মফেয়ারের।

খবরটি চাউর হওয়ার পর অনেকে মনে করছেন এটা সম্পূর্ণ গুজব। আসলে তাদের এক ছবিতে এখনই অভিনয় করার কোনো সম্ভাবনা নেই। কিন্তু ভারতীয় একটি প্রথম সারির অনলাইন পোর্টালের বরাত দিয়ে ফিল্মফেয়ার জানিয়েছে, ‘দৃশ্যত, ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশল প্রযোজক রনি স্ক্রুওয়ালার ছবিতে অভিনয় করবেন। রনি স্ক্রুওয়ালা একজন সফল প্রযোজক। অনেক ব্যবসা সফল ছবি তিনি প্রযোজনা করেছেন। ‘উরি:দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সফল হওয়ার পর রনি স্ক্রুওয়ালা প্রযোজিত এবং আদিত্য ধর পরিচালিত আরও একটি পিরিওডিক্যাল যুদ্ধের ছবিতে অভিনয় করছেন ভিকি। যেটি মুক্তি পাবে আগামী বছর।

জানা গেছে, ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফকে নিয়ে আলোচনার টেবিলে থাকা ছবিটি হবে সম্পূর্ণ প্রেমের ছবি। সম্ভবত এটি বাস্তব জীবনের কোন ঘটনার প্রেক্ষিতে নির্মিত হবে। যেমনটি হয়েছিল ‘কেদারনাথ’ ছবিটি।

প্রসঙ্গত, ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফ খুব ভালো বন্ধু। সেকারণে এই জুটিকে নিয়ে কেনো ছবি নির্মিত হলে সেটি বক্স অফিসে ব্যবসা সফল হতে পারে- এমনটা আশা করাই যায়।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

ক্যাটরিনা কাইফ ভিকি কুশল রনি স্ক্রুওয়ালা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর