Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথম ঝলকেই চমক দেখালো ‘নোলক’


২ মে ২০১৯ ১৮:০৯

আলোচনা–সমালোচনা দুই মিলে ‘নোলক’ ছবি নিয়ে প্রত্যাশা ছিল আকাশচুম্বী। সেই প্রত্যাশার পালে হাওয়া দিতে প্রকাশ পেয়েছে ছবির টিজার। টিজারেই যেনো প্রত্যাশা পূরণের পথে এক ধাপ এগিয়ে গেলো ছবিটি।

মাত্র বায়ান্ন সেকেন্ডের টিজারে পুরো ছবির আবেগকে স্পর্শ করে গেলো। পারিবার, আনন্দ, দুঃখ, হাসি, কান্না আর ভালোবাসার লড়াই—সবকিছুর সংমিশ্রণে তৈরি হয়েছে টিজার। ঐতিহ্যবাহী দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব, সংঘাত আর টানাপোড়েনের গল্পে এই ছবির কাহিনী ডালপালা মেলেছে; টিজার দেখে এমনটেই আঁচ করা যায়। তবে ছবির পুরো কাহিনীতে কি থাকছে সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

বিজ্ঞাপন

ছবিটি পরিচালনা করেছেন সাকিব ইরতেজা চৌধুরী। পরিচালকের বি হ্যাপী এন্টারটেইনমেন্ট ছবিটি প্রযোজনা করেছে। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। এছাড়া তারিক আনাম খান, মৌসুমী, ওমর সানি, রজতাভ দত্তসহ দুই বাংলার বেশ কয়েকজন অভিনয় শিল্পী অভিনয় করেছেন।

ভারতের রামুজি ফিল্ম সিটিতে ২০১৭ সালের ১ ডিসেম্বর শুরু হয় ‘নোলক’ ছবির শুটিং। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক। যদিও এর আগে কয়েক দফা মুক্তির তারিখ পেছায় ছবিটি। গত মঙ্গলবার (৩০ এপ্রিল) সেন্সর সনদপত্র পায় ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএম

টিজার দেখুন: 

টিজার নোলাক

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর