Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুমুর ব্যাখ্যায় কৌশলী অনন্যা


৪ মে ২০১৯ ১৩:৪৯

অনন্যা পাণ্ডে। বলিউডের আলোচিত স্টার কিডদের অন্যতম। অভিনেতা বাবা চাঙ্কি পাণ্ডে অতোটা আলো ছড়াতে না পারলেও অনন্যা ইতিমধ্যেই তার জাত চেনাতে শুরু করেছেন। তার ওপরে তিনি পড়েছেন বলিউডের স্টার মেকার হিসেবে খ্যাত করণ জোহরের হাতে। সামনেই মুক্তির পাচ্ছে অনন্যার প্রথম ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। ছবির প্রযোজক স্বয়ং করণ জোহর।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অনন্যা। ছবির প্রচারনায় গিয়ে সম্প্রতি চুমু নিয়ে কথা বলেছেন এই দুই তারকা। কারণ ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে অনন্যা-টাইগারের চুমু খাওয়ার দৃশ্য আছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অনন্যার কাছে টাইগার জানতে চান তিনি কিসে সেরা? তারপর অনন্যার উত্তরের অপেক্ষা না করেই নিজেই বলেন, ‘আমি চুমু খাওয়ায় সেরা’।

অনন্যা অবশ্য এক্ষেত্রে কৌশলী-ই থেকেছেন। অনন্যা জানিয়েছেন, এই প্রথম তিনি কোনও সহ অভিনেতাকে চুমু খেয়েছেন। ফলে এটাই যে সেরা, সেরকম মন্তব্য তিনি করতে পারছেন না।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবির প্রচারনা ছাড়াও অনন্যা বর্তমানে কার্তিক আরিয়ান আর ভূমি পাডনেকারের সঙ্গে ‘পতি-পত্নি অউর হো’ ছবির কাজে ব্যস্ত সময় পাড় করছেন।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

অনন্যা পাণ্ডে করণ জোহর টাইগার শ্রফ বলিউড স্টার কিড স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর