Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পূজা-অদৃত’র দ্বিতীয়


২৮ জানুয়ারি ২০১৮ ১৩:০৩

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমা ‘নূর জাহান’। এতে অভিনয় করেছেন এদেশের পূজা চেরী এবং কলকাতার অদৃত। তবে ‘নূর জাহান’ ছবিটি মুক্তির আগেই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে এই জুটি, খবর ভারতীয় গণমাধ্যমের।

ছবির নাম ‘প্রেম আমার টু’। ছবিতে পরিচালক নয়, অন্যতম প্রযোজক হিসেবে থাকছেন রাজ চক্রবর্তী। ছবিটি পরিচালনা করবেন বিদুলা ভট্টাচার্য। এই ছবি দিয়েই অভিষেক হচ্ছে বিদুলার। যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে দেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশন।

‘প্রেম আমার টু’ সিনেমাটি কোনো সিক্যুয়াল নয়। পরিচালক জানিয়েছেন, ‘এটা প্যাশনেট লাভস্টোরি। পুরনো ছবির ফ্লেভারটা এই ছবিতে থাকছে। কিন্তু এটা সিক্যুয়াল নয়।’

ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সৌরভ দাসকে। কলকাতা থেকে আরো থাকছেন থাকছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এই ছবিতে এদেশ থেকে অভিনয় করবেন নাদের চৌধুরী, চম্পা।

অদৃত- জয় ও পূজা- অপূর্বা চরিত্রে অভিনয় করবেন। ছবির শুটিং শুরু হবে ফেব্রুয়ারিতে। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও হবে ছবির শুটিং। এর চিত্রনাট্য লিখেছেন অর্পিতা রায়চৌধুরী। সংগীত করবেন স্যাভি।

সারাবাংলা/পিএ/টিএস

অদৃত পূজা চেরী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর