Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথমবার তাদের এক সেটে দেখা


১০ মে ২০১৯ ১৪:০৩

প্রথমবারের মতো একই ছবিতে অভিনয় করতে চলেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। গণমাধ্যমে খবরটি প্রকাশের পর চারদিক হইচই পড়ে গিয়েছিল। তখন ছবির বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি। প্রকাশ করা হয়নি ছবির নাম।

এবার জানা গেলো ছবির নাম। রহস্য থ্রিলারধর্মী গল্পে নির্মিতব্য ছবিটির নাম রাখা হয়েছে ‘চেহরি’। তামিল ও হিন্দি ভাষায় নির্মিত হবে ছবিটি। খবর বলিউড হাঙ্গামার। ছবির নাম ঘোষণা বিষয়ে প্রযোজক আনন্দ পন্ডিত বলেন, ‘আমরা অতি আনন্দের সাথে ছবির নাম ঘোষণা করছি। অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত ছবিটির নাম রাখা হয়েছে “চেহরি”। ছবিটি নিয়ে আমরা খুবই আশাবাদী। ধামাকা একটি ছবি আসতে যাচ্ছে বলে মনে করি।’

ছবিতে অমিতাভ বচ্চন একজন আইনজীবির চরিত্রে অভিনয় করবেন। আর ইমরান হাশমিকে দেখা যাবে একজন সফল ব্যবসায়ির চরিত্রে। ছবির কাহিনী সম্পর্কে আনন্দ পন্ডিত জানান, এই ছবির কেন্দ্রে রয়েছে এক দল পুরনো বন্ধু। তারা প্রত্যেকেই অবসরপ্রাপ্ত আইনজীবী। শিমলার একটি বাংলোতে সবাই দেখা করে এবং সময় কাটাতে একটা সাইকোলজিক্যাল খেলা শুরু করে।

এদিকে শুক্রবার (১০ মে) থেকে ছবি মুম্বাইতে ছবির দৃশ্যধারনের কাজ শুরু হয়েছে। সেখানে ১২ জনু পর্যন্ত চলবে শুটিং। শুটিংয়ের জন্য মুম্বাইতে মালাড স্টুডিওতে তৈরি করা হয়েছে এক বিশাল মাপের বাংলো বাড়ি। ছবিটি পরিচালনা করছেন রুমি জাফরি।

ছবিতে আরও অভিনয় করছেন কৃতী খারবান্দা, রিয়া চক্রবর্তী, সিদ্ধান্ত কাপুর, আন্নু কাপুরসহ আরও অনেকে। ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএ

অমিতাভ বচ্চন ইমরান হাশমি চেহরি


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর