Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাট হাতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করলেন জয়া


৩০ মে ২০১৯ ০১:৪২

ইংল্যান্ডের রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেসে অনুষ্ঠিত হয়েছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯—এর উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ব্যাট হাতে তিনি প্রতিনিধিত্ব করেন বাংলাদেশের। এসময় তার সঙ্গে ছিলেন সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক।

বিশ্বকাপ ক্রিকেটে অংশ নেওয়া ১০ টি দেশের আইকনিক ব্যক্তিত্বদের প্রতিনিধিত্ব মূলক অংশ গ্রহণে অনুষ্ঠিত হয় ক্রিকেট ম্যাচ। এই খেলায় ক্রিকেটার আব্দুর রাজ্জাক ২২ রান করলেও জয়া আহসান কোনো রান করতে পারেননি।

বিজ্ঞাপন

ডান থেকে- বাংলাদেশের মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া, ক্রিকেটার আবদুর রাজ্জাক, অভিনেত্রী জয়া আহসান

এই প্রীতি ম্যাচের কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন জয়া। আয়োজনে আরও অংশ গ্রহণ করেন পাকিস্তান ক্রিকেট দলের তারকা ক্রিকেটার আজহার আলী এবং তার সঙ্গে ছিলেন তার সঙ্গে পাকিস্তানের নোবেল বিজয়ী মালালা ইউসুফ জায়ী।

ওয়েস্ট ইন্ডিজ তথা আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনের তারকা ভিভিয়ান রিচার্ডের সঙ্গে জয়া আহসান

অস্ট্রেলিয়ান ক্রিকেট তারকা ব্রেট লি, ওয়েস্ট ইন্ডিজ তথা আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনের তারকা ভিভিয়ান রিচার্ড ছিলেন আয়োজনে। ভারতীয় অভিনেতা ফারহান আখতারকেও দেখা গেছে জয়া আহসানের সঙ্গে।

পাকিস্তানের নোবেল জয়ী মালালা ইউসুফ জায়ী’র সঙ্গে জয়া আহসান

ব্রিটেনের মধ্য লন্ডনের ওয়েসমিনিস্টার শহর ও বাকিংহাম প্রসাদের মাঝখানের রাস্তায় দ্য মলে স্থানীয় সময় বুধবার (২৯ মে) বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা হয় উদ্বোধনী অনুষ্ঠান। এর মাধ্যমে শুরু হলো ক্রিকেটের সবচেয়ে এই বড় আয়োজন।

বিজ্ঞাপন

জয়া আহসান ও ভারতের অভিনেতা ফারহান আখতারের হাস্যোজ্জ্বল মুহূর্ত

সারাবাংলা /পিএ/আরএসও

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ জয়া আহসান বিশ্বকাপ ক্রিকেট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর