Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোদির শপথ অনুষ্ঠানে বলিউড তারকাদের ঢল


৩১ মে ২০১৯ ১৩:২৪

ভারতের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছেন নরেন্দ্র মোদি। এই জয়ের ফলে তিনি দ্বিতীয়বারের মতো ভারতে সরকার প্রধান হলেন। বৃহস্পতিবার (৩০ মে) ছিল মোদির শপথ গ্রহণ অনুষ্ঠান।

রাষ্ট্রপতি ভবনে বড় আয়োজনে এই শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রায় ছয় হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ভারতের সব নামজাদা ব্যবসায়ি, রাজনৈতিক ব্যক্তিত্ব, ক্রীড়া ব্যক্তিত্ব শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এছাড়া বলিউড দুনিয়ার অনেক বড় তারকারাও মোদির শপথ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। ফিল্মফেয়ারের খবর অনুযায়ী এসময় উপস্থিত ছিলেন, করণ জোহর, কঙ্গনা রানৌত, শাহিদ কাপুর ও তার স্ত্রী মীরা কাপুর, সুশান্ত সিং রাজপুত, রাজকুমার হিরানী, আনন্দ এল রাই, ওম প্রকাশ মেহরা, অনিল কাপুর, অভিষেক কাপুর, বণি কাপুরসহ আরও অনেকে। দক্ষিণী সিনেমার মহানায়ক রজনীকান্তকেও দেখা গেছে এই শপথ অনুষ্ঠানে।

লোকসভা ভোটের আগে মোদি সরকারকে নানা ভাবে সমর্থন জানিয়েছেন শাহরুখ, কঙ্গনা, বানসালি ও করণ জোহারসহ অনেক বলিউড তারকা। এর মধ্যে শাহরুখ খান তো মোদির অনুরোধ রাখতে ভোটের আগে একটি র‌্যাপ গানই গেয়ে ফেলেন। সেখানে গানে গানে তিনি ভারতীয় জনগণকে গণতন্ত্রের স্বপক্ষে ভোট দেওয়ার আহ্বান জানান। শাহরুখের সেই র‌্যাপ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

সারাবাংলা/আরএসও/পিএ

তারকা বলিউড মোদি শপথ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর