Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগস্টে শুরু ‘স্বপ্নবাজী’, অভিনয়শিল্পী চূড়ান্ত


৯ জুন ২০১৯ ১৫:২৪

নিজের তৃতীয় সিনেমা ‘স্বপ্নবাজী’র শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন রায়হান রাফি। চলতি বছরের আগস্ট মাসেই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। ছবিতে কারা অভিনয় করবেন তাও চূড়ান্ত হয়ে গেছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

‘দহন’, ‘পোড়ামন ২’ ছবিগুলো পরিচালনা করে রায়হান রাফি এখন অনেকের কাছেই পরিচিত। নিজের তৃতীয় সিনেমাতে আরও ভালো কিছু করতে চান তিনি। রাখতে চান গল্পের ভিন্নতা।

রায়হান রাফি সারাবাংলাকে বলেন, ‘চিত্রনাট্য খুব ভালো করে করতে চাই আমি। সেটা করতে পেড়েছি বলে মনে হচ্ছে। সিনেমায় কারা অভিনয় করবেন সেটিও চূড়ান্ত হয়ে গেছে। অভিনয়শিল্পীদের সঙ্গে আমাদের চুক্তিও শেষ। এখন প্রযোজক আসলেই আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে সবাইকে বিষয়টি জানাব।’

ছবিটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন। পিয়াল হোসাইন একজন ফ্যাশন ডিজাইনার। বর্তমানে স্থায়ীভাবে আমেরিকায় বসবাস করছেন। ফ্যাশন দুনিয়ার নানা দিক নিয়েই স্বপ্নবাজি সনেমার গল্প। ছেলে–মেয়েরা একবুক স্বপ্ন নিয়ে ফ্যাশন দুনিয়ায় প্রতিষ্ঠিত হতে আসে। কিন্তু এই জগতে প্রতি পদক্ষেপে তাদের নানা রকমের অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়। তেমনি গল্প উঠে আসবে সিনেমায়।

‘স্বপ্নবাজি’ ছবিটি ছাড়াও শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি ছবি নির্মাণ করবেন রায়হান রাফি। যার চিত্রনাট্যের কাজ চলছে।

সারাবাংলা/পিএ

রায়হান রাফি সিনেমা স্বপ্নবাজী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর