Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হারলেও লড়াই চালিয়ে যাবেন তনুশ্রী


১৪ জুন ২০১৯ ১৬:১৯

বলিউড অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার পর থেকেই ‘হ্যাস ট্যাগ মিটু’ ঝড় শুরু হয় বলিউডে। কিন্তু সেই অভিযোগে নানাকে ক্লিনচিট দিয়েছে মুম্বাই পুলিশ। খবর ভারতীয় গণমাধ্যমের।

অন্যদিকে নানার ছাড় পেয়ে যাওয়ার ঘটনাকে ‘বিরক্তিকর’ বলে ব্যখ্যা করে তনুশ্রী বলেন, ‘নানা পাটেকর প্রথম থেকেই ক্লিনচিট পাওয়ার চেষ্টা করেছিল। আমি আগেও সাক্ষাত্কারে বলেছি, প্রত্যক্ষদর্শীদের হুমকি দিয়ে ফোন করা হয়েছে। পুলিশের কাছে যাতে তারা বয়ান রেকর্ড না করাতে পারে, তার জন্য সব রকম চেষ্টা করা হয়েছে। ১০ জন প্রত্যক্ষদর্শী ছিলেন। তার মধ্যে দেড়জনের বয়ান রেকর্ড করা সম্ভব হয়েছিল। বাকিরা হুমকি ফোন পাওয়ার পর আর সামনেই আসেননি।’

বিজ্ঞাপন

পুলিশের ডেপুটি কমিশনার পরমজিৎ সিংহ দাহিয়া জানান, অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের সামনে ‘বি সামারি’ রিপোর্ট পেশ করেছে ওশিওয়াড়া পুলিশ। চার্জশিট তৈরির জন্য অভিযুক্তের বিরুদ্ধে যখন যথেষ্ট প্রমাণ পাওয়া যায় না, তখন ‘বি সামারি’ রিপোর্ট জমা দেওয়া হয়।

গত বছর (২০১৮) অক্টোবরে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন তনুশ্রী। তার দাবি ছিল, ২০০৮-এ ‘হর্ন ওকে প্লিজ’ ছবিতে গানের শুটিংয়ের সময়ে তাকে যৌন হেনস্থা করেছিলেন নানা পাটেকর। তনুশ্রীর আরও অভিযোগ, গানের শুটিংয়ে আপত্তি সত্ত্বেও নানা পাটেকর একাধিক বার তাকে আপত্তিকর ভাবে ছুঁয়েছিলেন।

তনুশ্রী দত্তের আইনজীবী নিতিন সতপুতে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নানা পাটেকর পুলিশকে দীর্ঘদিন ধরেই চাপ দিয়ে এসেছেন। বিভ্রান্তও করেছেন। পুলিশ যে নানা পাটেকরের বিরুদ্ধে তথ্যপ্রমাণ পায়নি বলে রিপোর্ট দিয়েছে, তা-ও নস্যাৎ করেছেন তিনি।

বিজ্ঞাপন

তনুশ্রীর প্রশ্ন, ‘কেন এত তাড়াহুড়ো করে বি সামারি রিপোর্ট দেওয়া হল? তবে আমি একেবারেই চমকে যাইনি। যদি ধর্ষণে অভিযুক্ত অলোক নাথ ক্লিন চিট পেয়ে অভিনয়ে ফিরতে পারেন, তা হলে নানা পাটেকর রেহাই পাবেন না কেন! ফের নিরীহ মেয়েদের হেনস্থা করবেন! ঈশ্বরের বিচারের আশায় রইলাম। আমি লড়াই চালিয়ে যাব।’

সারাবাংলা/পিএ

তনুশ্রী দত্ত নানা পাটেকর মামলা মি টু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর