Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্বিতীয় সপ্তাহে হলসংখ্যা বাড়লো ঈদের দুই ছবির


১৫ জুন ২০১৯ ১৩:৫১

গেলো ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তিনটি মাত্র চলচ্চিত্র। যার মধ্যে ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ বাণিজ্যিক ধারার, আর ‘আবার বসন্ত’ বিষয়ভিত্তিক ছবি। দ্বিতীয় সপ্তাহে বাণিজ্যিক ছবি দুটি হলসংখ্যা বাড়লেও, বাড়ছে না ‘আবার বসন্ত’র  হলসংখ্যা।

প্রথম সপ্তাহে ‘পাসওয়ার্ড’ ছবি মুক্তি পেয়েছিল ১৮০টি প্রেক্ষাগৃহে। দ্বিতীয় সপ্তাহে তা বেড়ে মুক্তি পেয়েছে ২০৩টি সিনেমা হলে। তথ্যটি নিশ্চিত করেছে ছবির পরিচালক মালেক আফসারী। তিনি বলেন, প্রথম সপ্তাহে ‘পাসওয়ার্ড’ বাজিমাত করেছে। তাই দ্বিতীয় সপ্তাহে এতগুলো সিনেমা হলে মুক্তি পাচ্ছে। শাকিব খানের ভক্তদের প্রতি আমি কৃতজ্ঞ। তারাই ছবিটি দেখে সফলতা এনে দিয়েছেন।


আরও পড়ুন :  তবে কি জাজের সাম্রাজ্য পতনের মুখে!


‘পাসওয়ার্ড’ যৌথভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। এতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন বুবলি। একটি পেনড্রাইভের পাসওয়ার্ড নিয়ে ছবির কাহিনী আবর্তিত হয়েছে।

এদিকে দ্বিতীয় সপ্তাহে ‘নোলক’ ছবিরও হলসংখ্যা বেড়েছে। প্রথম সপ্তাহে ৭৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল ছবিটি। দ্বিতীয় সপ্তাহে ৭৮টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। ছবির পরিচালক সাকিব সনেট তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘নোলক’ ছবির প্রতি মানুষের আগ্রহ বাড়ছে। তাই দ্বিতীয় সপ্তাহেও হলসংখ্যা বেড়েছে। ছবিটি যে মানুষের কাছে ভালো লাগছে এতেই আমি খুশি। আমার নির্মাণ স্বার্থক হয়েছে।

এই ছবিতেও কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, বিপরীতে আছেন ববি হক। জমিদার পরিবারের নোলক কেন্দ্র করে ছবির কাহিনী বিস্তৃত হয়েছে। ভারতের রামুজি ফিল্ম সিটিতে ছবির সিংহভাগ অংশের শুটিং হয়।

সারাবাংলা/আরাএসও/পিএম


আরও পড়ুন :  প্রেক্ষাগৃহসহ তথ্য কমপ্লেক্স ২৬টি, হবে বিএফডিসি কমপ্লেক্স


আরও দেখুন ঃ আমার জন্মই হয়েছে সঙ্গীতের জন্য: বাপ্পা মজুমদার [ভিডিও স্টোরি]

নোলক পাসওয়ার্ড মালেক আফসারী সাকিব সনেট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর