Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাইগারদের নিয়ে যত গান


১৬ জুন ২০১৯ ১৬:২১

চলছে বিশ্বকাপ ক্রিকেট। এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলকে নিয়ে দেশবাসীর প্রত্যাশা তুঙ্গে। আবেগে ভাসছে পুরো দেশ। টাইগারদের সফলতা প্রত্যাশায় আলোচনা সবখানে। গণমাধ্যমে চলছে নানা ব্যাখ্যা-বিশ্লেষন। একই সঙ্গে টাইগারদের শুভকামনা জানিয়ে তৈরি হয়েছে বেশ কিছু গান আর মিউজিক ভিডিও। টেলিভিশনের পর্দা, ইউটিউব আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে সেসব গান।

খেলবে টাইগার, জিতবে টাইগার
বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল স্পন্সর লাইফবয়। বিশ্বকাপ উপলক্ষে লাইফবয় এবং বিসিবি’র পক্ষ থেকে তৈরি করা হয়েছে একটি গান। এই গানটিকে বলা হচ্ছে এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের থিম সং। ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও করা হয়েছে বড় আয়োজনে। যেখানে বাংলাদেশ জাতীয় দলের সব খেলোয়াররাও অংশ নিয়েছেন। বিগ বাজেটের এই মিউজিক ভিডিওটি দারুণ সাড়া পাচ্ছে।

বিজ্ঞাপন

গানটি দেখুন এখানে-

তোমার সাথে দুনিয়া
বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে র‌্যাবিটহোল-এর সখ্যতা পুরনো। এবারের বিশ্বকাপের সবগুলো ম্যাচ দেখা যাচ্ছে www.rabbitholebd.com -এ । বিশ্বকাপ উপলক্ষে র‌্যাবিটহোল ও প্রকাশ করেছে একটি গান। ‘তোমার সাথে দুনিয়া’ শিরোনামের গানটি গেয়েছেন দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর। গানের কথা লিখেছেন ইশতিয়াক আহমেদ, সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী। আসিফ আকবরের কন্ঠের অন্যরকম আকর্ষনের পাশাপাশি ক্রিকেটের প্রতি তার দরদ গানটিকে প্রাণবন্ত করে তুলেছে। মাঠের ভেতর খেলা থাকে/ বুকের ভেতর দল/ জয়ের খেলা তার ভেতরে/ হাজারো কৌশল- এমন সব কথায় সাজানো বাণীনির্ভর গানটি ইতিমধ্যেই দর্শক-শ্রোতারা দারুণ পছন্দ করেছেন।

বিজ্ঞাপন

গানটি দেখুন এখানে-

এক দুই তিন চার, গর্জে ওঠো টাইগার
দেশের ক্রিকেটের পাশে সবসময়েই থাকে গাজী গ্রুপ। বরাবরের মতো এবার বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানিয়ে গাজী গ্রুপের পক্ষ থেকে একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। এক দুই তিন চার, গর্জে ওঠো টাইগার- শিরোনামের গানটি দারুন পছন্দ করেছেন দর্শক-শ্রোতারা।

গানটি দেখুন এখানে-

জিতবে বাংলাদেশ
টুং টাং এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশিত গানের শিরোনাম ‘জিতবে বাংলাদেশ’। চলচ্চিত্রের গানের ঢংয়ে গাওয়া গানটিও দর্শক শ্রোতার ভালো সাড়া পাচ্ছে। গানটি গেয়েছেন মাহদি সুলতান। গানের কথা ও সুর করেছেন মাসুদ আহমেদ। সঙ্গীত করেছেন ইফতেখারুল লেনিন।

গানটি দেখুন এখানে-

বুম বুম
বুম বুম শব্দে মাতবে এবার বাংলাদেশ, বুম বুম শব্দে জিতবে এবার বাংলাদেশ- ট্রান্সকম ডিজিটালের পক্ষ থেকে প্রকাশিত বিশ্বকাপের বিশেষ গানের শুরুর কথাগুলো এরকম। উদ্দীপনামূলক গানটির কথা লিখেছেন তুষার হাসান। সুর, সঙ্গীত, কন্ঠ আমজাদ হোসেন। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছে রূপকথা প্রোডাকশন্স।

গানটি দেখুন এখানে-

প্রাণে প্রাণে আওয়াজ তোলো
বিশ্বকাপ নিয়ে আসিফ আকবর আরও একটি গান গেয়েছেন। প্রাণে প্রাণে আওয়াজ তোলো- শিরোনামের গানটিতে আসিফের সঙ্গে আরও কন্ঠ মিলিয়েছেন শিল্পী পূজা এবং ঐশ্বর্য। গানের কথা ও সুর স্নেহাশীষ ঘোষের। সঙ্গীত করেছেন এমএমপি রনি। মিউজিক ভিডিও বানিয়েছেন মাহমুদ মাহিন। গানের শিল্পীরা ছাড়াও গানটির মিউজিক ভিডিওতে অংশ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক তারকা খেলোয়ার আশরাফুল ও জাভেদ ওমর বেলিম।

গানটি দেখুন এখানে-

সারাবাংলা/পিএম

আশরাফুল আসিফ আকবর ইমন চৌধুরী ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ গাজী গ্রুপ গান জাভেদ ওমর বেলিম টাইগার পূজা বিশ্বকাপ বিশ্বকাপ স্পেশাল র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর