Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেবলমাত্র প্রাপ্তবয়স্করাই দেখতে পারবে ‘কবির সিং’


১৭ জুন ২০১৯ ১৩:৫৩

শহীদ কাপুর ও কিয়ারা আদভানি হাজির হচ্ছেন ‘কবির সিং’ সিনেমায়। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে ছবির ট্রেইলার। প্রকাশের পর ট্রেইলার প্রংশসিত হয়েছে বটে। তবে ছবিটিতে রয়েছে প্রচুর আপত্তিকর দৃশ্য, যা অপ্রাপ্ত বয়স্কদের জন্য অনুপযোগী। আর সেকারণে ছবিটিকে ‘এ’ ক্যাটাগরির ছাড়পত্র দেওয়া হয়েছে। অর্থ্যাৎ এডাল্ট বা প্রাপ্ত বয়স্ক নাগরিক, যার বয়স ১৮ বছরের বেশি তারাই কেবল ছবিটি দেখতে পারবেন।

যদিও ছবিটি এরকম শর্তে ছাড়পত্র পাবে এটা আগে থেকেই জানা ছিল ছবির সংশ্লিষ্টদের। কারণ ‘কবির সিং’ ছবিটি তেলেগু সুপার হিট ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি সংস্করণ। মূল ছবিটির ওপরও সেন্সরবোর্ড এরকম শর্ত আরোপ করেছিল।

বিজ্ঞাপন

তবে এই শর্ত সাধারণ দর্শকের মনে কোনো প্রভাব ফেলবে কিনা- জানতে চাইলে ছবির প্রযোজক মুরাদ খেতানি বলিউড হাঙ্গামাকে বলেন, আমি তা মনে করি না। এটা তরুণদের ছবি, তরুণরা এই ছবিটি দেখতে যাবে। এটা কোনো পারিবারিক ছবি নয়। এমনকি শিশুদের সিনেমাও নয়। সুতরাং আমার মনে হয়, এরকম শর্ত কোনো প্রভাব ফেলবে না।

তেলেগু ‘অর্জুন রেড্ডি’ পরিচালনা করেছিলেন সন্দীপ রেড্ডি ভাঙা। হিন্দি সংস্করণের ছবিটির পরিচালকও তিনি। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন ভূষণ কুমার, মুরাদ খেতানি, কৃষাণ কুমার এবং অশ্বিন ভার্দে। চলতি জুন মাসের ২১ তারিখ মুক্তি পাবে ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএ

কবির সিং শহীদ কাপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর