Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাকিব-অপু জুটির ছবি এখন শাকিব-বুবলী’র হাতে


১৮ জুন ২০১৯ ১৬:০৬

বাংলা চলচ্চিত্রে জুটি প্রথার কদর রয়েছে। যার ফলে বিভিন্ন সময় গড়ে উঠেছে বিভিন্ন নায়ক নায়িকার জুটি। সবশেষ এই সময়ে এসে জনপ্রিয় হয়ে উঠেছে শাকিব খান ও বুবলী জুটি।

এই জুটি এখন পরিচালকদের ভরসায় পরিণত হয়েছে। তাই অনেক পরিচালক এই জুটিকে নিয়ে ছবি করতে আগ্রহ দেখাচ্ছেন। সবশেষ সেই তালিকায় যুক্ত হলেন পরিচালক জাকির হোসেন রাজু। শাকিব ও বুবলী জুটিকে নিয়ে তিনি নির্মাণ করছেন ‘মনের মতো মানুষ পাইলাম না’ শিরোনামের একটি ছবি।

যদিও জাকির হোসেন রাজু এই ছবির ঘোষাণা দিয়েছিলেন ২০১৩ সালে। করেছিলেন মহরত। তখন ছবিটিতে শাকিব খানের সাথে অপু বিশ্বাসের অভিনয় করার কথা ছিল। কারণ ওই সময়টায় এই জুটি ছিল জনপ্রিয়। সময়ের পরিক্রমায় সেই জুটি ভেঙে এখন তৈরি হয়েছে শাকিব ও বুবলী জুটি। পরিচালকও তাই সময়ের সাথে গা ভাসালেন।

 

মহরত অনুষ্ঠানে জাকির হোসেন রাজু বলেন, ‘আমার ছবির নামের মাঝেই গল্প লুকিয়ে আছে। আমাদের চারপাশের ঘটনা নিয়েই এই ছবি নির্মাণ করতে যাচ্ছি। ঠিকমতো ছবিটি নির্মাণ শেষ করতে চাই। আমি বিশ্বাস করি ছবিটি মুক্তি পেলে মানুষ গল্পের সাথে সংযুক্ত হতে পারবে। একরাশ ভালোলাগা নিয়ে সিনেমা হল থেকে বের হবেন। এমনকি ছবির কাহিনীর রেশ থাকবে অনেকক্ষণ।’

এসময় শাকিব খান বলেন, ছবির গল্পটি অনেক চমৎকার। জাকির হোসেন রাজু যেদিন আমাকে গল্পটি শুনিয়েছেন সেদিন গল্পটি আমার হৃদয় ছুঁয়ে গেছে। তবে অনেকে হয়ত ছবির নাম নিয়ে আপত্তি করবেন। এই সময়ে এসে এমন নাম মানায় না। আমারও তাই মনে হয়েছিল। আমি যখন পরিচালককে নামের বিষয়ে প্রশ্ন করলাম তখন তিনি আমাকে বললেন, আমরা সারাজীবন কতকিছু করি, কত মানুষের সাথে চলফেরা করি, কিন্তু একটা আফসোস থেকে যায়, সেটি হলে, মনের মতো মানুষের। আমাদের জীবনে আমরা মনের মতো মানুষ পাই না। এর কারণে ছবির নাম এমন দেয়া।


আরও পড়ুন :  সাত দেশের অংশগ্রহণে ‘বাংলাদেশ আন্তর্জাতিক নাট্যোৎসব’


বুবলী মনে করেন এই ছবিটি মুক্তি পেলে মানুষ ভালো একটি সিনেমা পাবে। তার মতে, ‘মনের মতো মানুষ পাইলাম না ছবি দেখে মানুষ বলবে ‘মনের মতো ছবি পাইলাম’। তিনি বলেন, আমার আর শাকিব খানের জুটি মানুষ গ্রহণ করেছে। সম্প্রতি মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ ছবিটি তার প্রমাণ। আবারও আমরা ছবি করতে যাচ্ছি। এই ছবিটিও সেরা ছবি হবে বলে আমি বিশ্বাস করি।’

ঢাকা ক্লাবে অনুষ্ঠিত মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ড. মো. মুরাদ হাসান, বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য সচিব আব্দুল মালেক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ।

‘মনের মতো মানুষ পাইলাম না’র চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। গত ১৫ জুন, বিএফডিসিতে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। এর আগে রাজধানীর একটি স্টুডিওতে সিনেমাটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :  ‘পাসওয়ার্ড’র বিরুদ্ধে সেন্সর বোর্ডে নকলের অভিযোগ


আরও দেখুন ঃ আমার জন্মই হয়েছে সঙ্গীতের জন্য: বাপ্পা মজুমদার [ভিডিও স্টোরি]

জাকির হোসেন রাজু বুবলী মনের মতো মানুষ পাইলাম না শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর