Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢালিউড তারকাদের যোগ ব্যায়াম


২১ জুন ২০১৯ ১৫:২৩

নিজেকে ফিট রাখার জন্য জিমনেশিয়াম অন্যতম গুরুত্বপূর্ণ একটি জায়গা সিনেমার নায়ক নায়িকাদের জন্য। নিজেদের শরীর ঠিক রাখতে প্রতিদিনই শরীর চর্চা করতে হয় তাদের। এদের মধ্যে অনেকের ব্যায়াম করার ছবিও প্রকাশ পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঢালিউডের জনপ্রিয় নায়ক-নায়িকাদের মধ্যে জয়া আহসান, নুসরাত ফারিয়া, আরিফিন শুভ, বাপ্পীদের প্রায়ই দেখা যায় ব্যায়ামাগারের বিভিন্ন সরঞ্জাম নিয়ে মেতে আছেন শারীরিক কসরতে। তবে এবার অনেককেই দেখা গেল যোগ ব্যায়ামে।

বিজ্ঞাপন

যোগ ব্যায়ামে সাধারণত দেখা যায় না ঢালিউড তারকাদের। তবে শুক্রবার (২১ জুন) সকালে সেই প্রথা ভাঙলেন দেশের কয়েকজন জনপ্রিয় তারকা। রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে যোগ ব্যায়াম করতে দেখা গেল জয়া আহসান, আরিফিন শুভ, পুজা চেরী, সিয়াম, রোশান, আঁচল, মেহরীন, প্রাণ রায় ও শাহনেওয়াজ কাকলীকে।

শুক্রবার (২১ জুন) ৫ম আন্তর্জাতিক যোগ দিবস। এই দিবসটি পালন করতে যোগাসনের আয়োজন করে ভারতীয় হাই কমিশন। সেখানে অংশ গ্রহণ করেন তারা।

প্রায় ৭ হাজার মানুষ অংশগ্রহণ করেন এতে। এতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এবং নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে উপস্থিত থেকে হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাশ স্বাগত বক্তব্য দেন।

 

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/পিএ

৫ম যোগ দিবস যোগ ব্যায়াম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর