Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এই বৃদ্ধকে চেনা যায়?


২২ জুন ২০১৯ ১৩:১০

প্রথম দেখায় ওপরের ছবিটি সাদামাটা একজন বৃদ্ধের মনে হতে পারে। কিন্তু একটু গভীরভাবে দেখলে মনে হবে চেনা কেউ। লম্বা নাক, মুখ ভর্তি পাকা দাড়ি, চোখে গোল ফ্রেমের চশমা পরহিত বৃদ্ধের আড়ালে লুকিয়ে আছে কোনো চেনা মুখ।

চেনা মুখটি আর কেউ নন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। সুজিত সরকারের নতুন ছবি ‘গুলাবো সিতাবো’ ছবিতে এরকম একটি চরিত্রের দেখা যাবে তাকে। ইন্টানেটে প্রকাশের পর ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়। এমন ভিন্ন রূপে বিগ বিকে দেখে অভিভূত ভক্তরা প্রশংসা করতে ভোলেনি।

বিজ্ঞাপন

তবে এই ছবিটি গোপণে কেউ ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে বলে জানিয়েছেন সুজিত সরকার। বলিউড হাঙ্গামা জানিয়েছে, ইন্টারনেটে অমিতাভ বচ্চনের নতুন লুক ছড়িয়ে পড়ার পর পরিচালক উদ্বিগ্ন হয়ে আছেন। তিনি ইতিমধ্যে সিনেমার পুরো ইউনিট নিয়ে জরুরী আলোচনায় বসেছেন। সেটে তিনি নিরাপত্তা জোরদার করেছেন। কেউ যেনো পরবর্তীতে ছবি প্রকাশ করতে না পারে সে বিষয়ে কড়া হুঁশিয়ারি দিয়েছেন।

পারিবারিক ছবি ‘গুলাবো সিতাবো’ চিত্রায়িত হচ্ছে নবাবি শহর লখনউয়ে। এই ছবির চিত্রনাট্য লিখেছেন জুহি চতুর্বেদি। এর আগে যিনি অক্টোবর, পিকু, ভিকি ডোনরের মত গল্প লিখে বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে ফেলেছেন।

এদিকে এই ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা। জানা গেছে, ছবির শুটিং আরও দেরিতে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ইউনিটের সবার বাড়তি আগ্রহের কারণে আগেই ছবির শুটিং শুরু হয়ে গেছে।

সারাবাংলা/আরএসও/পিএম

অমিতাভ বচ্চন গুলাবো সিতাবো সুজিত সরকার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর