Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই বাংলায় একই দিনে মুক্তি পাচ্ছে ‘ভোকাট্টা’


২২ জুন ২০১৯ ১৬:২৬

সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে আমদানি করা হয়েছে কলকাতার সিনেমা ‘ভোকাট্টা’। এসকে মুভিজ প্রযোজিত ছবিটি বাংলাদেশে আমদানি করেছে শাপলা মিডিয়া। ইতিমধ্যে ছবিটি সিনেমা হলে প্রদর্শনের জন্য সেন্সর ছাড়পত্রও পেয়েছে।

শুক্রবার (২১ জুন) ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সিনেমা হল না পাওয়ায় মুক্তি পিছিয়ে যায় ছবিটির। আগামী ২৮ জুন ছবির নতুন মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, চলতি সপ্তাহে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হয়নি। আমরা চেষ্টা করেছিলাম। কিন্তু ঈদের ছবি এখনো সিনেমা হলে চলছে, তাই সিনেমা হল পাইনি। তবে আগামী সপ্তাহে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছি।

পশ্চিমবঙ্গেও ছবিটি ওই একই তারিখে মুক্তি পাবে। তার মানে, একই দিনে দুই বাংলায় মুক্তি পাচ্ছে কলকাতার সিনেমা। আগে যদিও বিনিময় করা ছবিগুলো ওপার বাংলায় মুক্তির পরে এপার বাংলায় মুক্তি দেয়া হতো।

এই ছবিতে অভিনয় করেছেন ওম সাহানি ও এলিনা। এটি পরিচালনা করেছেন রমেশ রাউত। ছবির নায়িকা ও পরিচালক উড়িষ্যার। মূলত উড়িষ্যার একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে এসকে মুভিজ। বছর খানেক আগে উড়িষ্যায় ছবিটি মুক্তি পায়।

এদিকে ‘ভোকাট্টা’ ছবির বিনিময়ে কলকাতায় রফতানি করা হয়েছে ‘বয়ফ্রেন্ড’ সিনেমাটি। তাসকিন রহমান ও সৌমি অভিনীত ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। তবে ছবিটি কবে নাগাদ পশ্চিমবঙ্গে মুক্তি পাবে সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। এ বিষয়ে জানতে এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকার সাথে যোগাযোগ করা হলে তিনি তেমন কোনো তথ্য দিতে পারেননি।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর