Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথম দিনেই বাজিমাত করলো ‘কবির সিং’


২২ জুন ২০১৯ ১৭:২০

মুক্তির প্রথম দিনেই মাত করে দিয়েছেন শহিদ কাপুর। তার অভিনীত ‘কবির সিং’ প্রথম দিনেই ২০ কোটি রুপি আয় করেছে। আর এই আয়ের মাধ্যমে বলিউডে এ বছরের তৃতীয় ছবি হিসেবে সেরা আয়ের রেকর্ড গড়ল ‘কবির সিং’। এর আগে শহিদ কাপুর অভিনীত ‘পদ্মবত’ ছবিটি প্রথম দিনে ১৮ কোটি ২০ লাখ রুপি আয় করেছিল। যদিও ছবিটিতে দীপিকা পাডুকোন আর রণবীর সিংয়ের মতো তারকারাও ছিলেন। খবর বলিউড বক্স অফিসের।

সমগ্র ভারতে তিন হাজার ১২৩টি প্রেক্ষাগৃহ এবং ভারতের বাইরে বিশ্বব্যাপী ৪৯৩টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘কবির সিং’। সবমিলিয়ে  ‘কবির সিং’ ৩৬১৬টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।

বিজ্ঞাপন

সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত ২০১৭ সালে মুক্তি পাওয়া তেলেগু হিট ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক ‘কবির সিং’। ২০১৭ সালে মুক্তি পায় ‘অর্জুন রেড্ডি’। ওই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন বিজয় দেবেরাকোন্ডা ও শালিনি পান্ডে। হিন্দি রিমেকে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন শহিদ কাপুর ও হালের আবেদনময়ী কিয়ারা আদভানি। হিন্দি সংস্করনের পরিচালকও সন্দীপ রেড্ডি।

এই ছবিতে শহীদ কাপুর একজন নেশাগ্রস্থ যুবকের চরিত্রে অভিনয় করেছেন। তার প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ার কারণে মূলত নিজের প্রতি ঘৃণা ধরে যায় তার। ফলে তিনি নিয়ন্ত্রণহীন জীবনযাপন করতে শুরু করেন।

বক্স অফিসে সাফল্য পাওয়ার পাশাপাশি ইতিবাচক প্রতিক্রিয়াও পাচ্ছে ‘কবির সিং’। বিভিন্ন পর্যালোচনায় ছবিটির প্রশংসা করছেন সমালোচকরা।

ছবি নির্মাণে খরচ হয়েছে ৬০ কোটি রুপি। যদি ছবিটি ৭৫ কোটি রুপি আয় করে তাহলে হিট ছবির তকমা লাগবে ছবির গায়ে। যেভাবে প্রথম দিন শুরু করলো ছবিটি, তাতে বলা হয় শিগগিরই ছবিটি সে লক্ষ্য পূরণ করে ফেলবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

কবির সিং কিয়ারা আদভানি শহিদ কাপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর