Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনে জয়ার প্রশংসায় সৃজিত ও রুদ্রনীল


১ জুলাই ২০১৯ ১৭:৪৪

জয়ার জয়জয়কার সবখানে। ওপার বাংলা কিংবা এপার বাংলা; জয়া যেন রূপালি মঞ্চে রূপ লাবণ্য ছড়ানো এক অভিনেত্রী। যার অভিনয় দেখে মন্ত্রমুগ্ধ দর্শক বাহবা দিতে মোটেও কার্পণ্য করে না। বরং সিনেমা হল থেকে বেরোনো দর্শকের চোখে জয়া লেগে থাকেন ঘরে ফেরা অব্দি।

দর্শকের মন জয় কর নেওয়া জয়ার আজ (১ জুলাই) জন্মদিন। কততম জন্মদিন? বয়স যতই হোক তাতে কি বা আসে যায়! জয়ার মোহনীয় সৌন্দর্য তার বয়স জানার আগ্রহ কমিয়ে দেয় নিঃসন্দেহে। অনেকে মজা করে বলেন—জয়ার বয়স দিন দিন কমছে!

একদিকে যখন মনে হচ্ছে জয়ার বয়স কমছে অন্যদিকে দুই বাংলায় জয়ার সিনেমার সংখ্যা বেড়েই চলেছে। আর তাইতো জন্মদিনে জয়া অবস্থান করছেন কলকাতায়। সেখানে ‘বিনিসুতোয়’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিটি পরিচালনা করছেন অতনু ঘোষ।

এদিকে জয়ার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত মুখার্জী। কলকাতার এই পরিচালকরে তিনটি ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান। সেগুলো হলো—‘রাজকাহিনী’, ‘বেগমজান’ ও ‘এক যে ছিল রাজা’। সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই জয়ার সাথে বন্ধুত্বের সম্পর্ক সৃজিত মুখার্জীর। সেকারণে জয়াকে খুব কাছ থেকে দেখেছেন তিনি। বন্ধুর জন্মদিনে জয়ার জন্য শুভ কামনা জানালেনি সৃজিত।

সারাবাংলাকে তিনি বলেন, ‘জয়া অভিনেত্রী ও মানুষ হিসেবে খুবই ভালো। অভিনয় দ্বারা তিনি কলকাতায় যে জায়গা করে নিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাই। ভালো ভালো নির্মাতাদের সাথে ভালো ভালো চরিত্রে কাজ করুক, এটাই প্রত্যাশা করি।’

টালিগঞ্জের অন্যতম জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। জয়া আহসানের সাথে তিনি ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করেছেন। জন্মদিন উপলক্ষে তিনিও জয়া আহসানকে শুভেচ্ছা জানান। রুদ্রনীল বলেন, ‘শুভেচ্ছা! জয়া সুস্থ থাকুক আর তার কাজ দিয়ে মুগ্ধ করুক দুই বাংলার দর্শকদের। তার মতো গুণী অভিনয়শিল্পী দুই বাংলার জন্য আশীর্বাদ। দুই বাংলার সিনেমাকেই তিনি সমৃদ্ধ করে চলেছেন।’

সারাবাংলা/আরএসও/পিএ

জন্মদিন জয়া আহসান রুদ্রনীল ঘোষ সৃজিত মুখার্জী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর