Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েব সিরিজ বানাচ্ছেন সৃজিত


৩ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:১০

এন্টারটেইনমেন্ট ডেস্ক :

পরিচালক হিসেবে কলকাতায় সৃজিত মুখার্জীর চেয়ে জনপ্রিয় কেউ নেই। নিজের সিনেমার বাইরেও নিয়মিত অভিনয় আর চিত্রনাট্য লিখতেও দেখা যায় তাকে। এতোদিন এই তিনের মধ্যে নিজেকে সীমাবদ্ধ করে রাখলেও এবার নতুন ধাঁচের একটি কাজে হাত দিচ্ছেন ‘বাইশে শ্রাবণ’ খ্যাত এই পরিচালক।

সাম্প্রতিক সময়ে ইউটিউব কেন্দ্রিক মিডিয়াতে ওয়েব সিরিজ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। চলচ্চিত্রের মেধাবী চিত্রনির্মাতারা নির্মাণ করছেন সিরিজগুলো। তাহলে সৃজিত কেন হাত গুটিয়ে বসে থাকবেন? চলতি বছরেই ওয়েব সিরিজ নির্মাণে হাত দিচ্ছেন সৃজিত মুখার্জী।

কলকাতার স্থানীয় গণমাধ্যমগুলোতে দেয়া সাক্ষাৎকারে সৃজিত জানান, ওয়েব সিরিজের জন্য অনেকখানি কাজ গুছিয়ে এনেছেন তিনি। নিজের প্রোডাকশন হাউজ ‘ম্যাচকাট’ থেকেই সিরিজটি নির্মাণ করবেন। সঙ্গে থাকবে প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

সৃজিত মুখার্জি বর্তমানে ‘এক যে ছিল রাজা’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। ১৯০৩ থেকে ১৯৪৭ সাল পর্যন্ত সময়কাল থাকছে ছবির গল্পে। ভাওয়াল সন্ন্যাসীর মামলা থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি বানাচ্ছেন তিনি। সেখানে গল্পের মূল চরিত্র বাংলাদেশের ভাওয়াল এস্টেটের বিখ্যাত জমিদার রমেন্দ্রনারায়ণ রায়।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর