Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুনি কে?


৩ জুলাই ২০১৯ ১৪:০৪

সব ধরণের বিতর্কের অবসান ঘটিয়ে প্রকাশ পেলো ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ সিনেমার ট্রেইলার। মঙ্গলবার (২ জুলাই) ইউটিউবে মুক্তি পায় দুই মিনিট ৩৭ সেকেন্ডর ট্রেইলারটি। প্রকাশের একদিন যেতে না যেতেই টিজার হইচই ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। নেটিজনদের প্রশংসায় ভাসছেন কঙ্গনা রানৌত ও রাজকুমার রাও।

এর আগে এই জুটি ‘কুইন’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবিতে তাদের দুর্দান্ত রসায়ন নজর কেড়েছিল অনুরাগীদের। তার ঠিক পাঁচ বছর পর আবারও একসাথে পর্দায় হাজির হচ্ছেন এই জুটি। এই ছবিতে যে তাদের জম্পেশ অভিনয় দেখা যাবে তার আভাস মিললো ট্রেইলারে।


আরও পড়ুন :  আছে নাকি নাই!


ববি ও কেশব নামের দুটি চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা ও রাজকুমার। খুব কম কথা বলে কেশব। একটি মেয়েকে নিয়ে ববির পাশের বাড়িতে ওঠে কেশব। সেই বাড়িতে ওঠার পর কেশবের ওপর কড়া নজর রাখতে শুরু করে ববি। এক পর্যায়ে একটি খুন ঘুরিয়ে দেয় গল্পের মোড়। খুনি হিসেবে ববি ও কেশবকে সন্দেহ করা হলে তারা নিজেদের নির্দোষ প্রমাণ করার চেষ্টা করতে থাকেন।

এরকম একটি কাহিনী নিয়ে মূলত ছবির কাহিন এগিয়ে যায়। ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ ছবিটি পরিচালনা করেছেন প্রকাশ কভেলামুদি। আগামী ২৬ জুলাই মুক্তি পাবে কঙ্গনা-রাজকুমার রাওয়ের ভিন্নধর্মী গল্পের এই ছবি।

এদিকে প্রথমে ছবির নাম ছিল ‘মেন্টাল হ্যায় কেয়া’। পরবর্তীতে ভারতের সাইকিয়াট্রিক সোসাইটির আপত্তির মুখে ছবির নাম পরিবর্তন করা হয়। সংগঠনিটির অভিযোগ ছিল, ছবিটি মানসিক স্বাস্থ্যসেবা আইন—২০১৭ এর নীতি লঙ্ঘনের করেছে।

ট্রেইলার দেখুন: 

সারাবাংলা/আরএসও/পিএম

আরও পড়ুন :  প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে মনোনয়ন পেলেন ৫২ জন


কঙ্গনা রানৌত খুন জাজমেন্টাল হ্যায় কেয়া বলিউড রসায়ন রাজকুমার রাও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর