Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঊনপঞ্চাশ বাতাসে ক্যাকটাসের ভোকাল!


৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৪৪

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

‘ঊনপঞ্চাশ বাতাস’ নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের প্রথম চলচ্চিত্র। ছবির নাম প্রকাশের মতো অভিনয়শিল্পীদের নাম প্রকাশ করেও চমক দেখিয়েছিলেন এই নির্মাতা। অবশ্য এখানেই শেষ নয়। সিনেমাটির গানের জন্য শিল্পী নির্বাচনে এবার নতুন চমক দেখালেন এই পরিচালক!

ঊনপঞ্চাশ বাতাসে গাইবেন কলকাতার জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের ভোকাল সিদ্ধার্থ রায়। এই গায়কের সঙ্গে প্রাথমিক কথাবার্তা সেড়ে ফেলেছেন উজ্জ্বল। সবকিছু ঠিক থাকলে সিনেমার চারটি গানের একটিতে কণ্ঠ দিবেন সিদ্ধার্থ। কলকাতা থেকে মাসুদ হাসান উজ্জ্বল সারাবাংলাকে এই খবর নিশ্চিত করেছেন। তবে বাকী তিনটি গান কে বা কারা গাইছেন তা এখনো নিশ্চিত হয়নি।

মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ‘আমার সিনেমায় ৪টা গান আছে। যার একটা কেবল গতকাল কনফার্ম হলো। সবকিছু ঠিক থাকলে গানটি করবে ক্যাকটাসের ভোকাল সিদ্ধার্থ রয়। কয়েকদিনের মধ্যেই বাকী গানগুলোর শিল্পীরও নাম জানানো হবে।’ 

এদিকে নতুন বছরের প্রথম দিনেই ঊনপঞ্চাশ বাতাসের খবর দিয়েছিলেন উজ্জ্বল। জানিয়েছিলেন, শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ অভিনয় করবেন ছবিটির প্রধান দুটি চরিত্রে। রেড অক্টোবরের ব্যানারে ছবিটির শুটিং এগিয়েছে অনেকদূর। বছরের শেষ দিকে সিনেমাটির মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সারাবাংলা/টিএস/পিএ

ঊনপঞ্চাশ বাতাস সিদ্ধার্থ রায়

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর