Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অগ্নিকন্যা দেশি, পরিচালক বিদেশি!


১৪ জুলাই ২০১৯ ১৭:৩৮

দেশের জনপ্রিয় সিনেমা অগ্নি। ২০১৪ সালে ছবিটির প্রথম কিস্তি মুক্তির পর ব্যাপক আলোচিত ও প্রসংশিত হয়। যার রেশ ধরে দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১৫ সালেই।

প্রথম দুই কিস্তি ‘অগ্নি’ ও ‘অগ্নি টু’ নির্মাণ করেছিলেন দেশের পরিচালক ইফতেখার চৌধুরী। ছবিতে অগ্নিকন্যা রূপে অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রথম কিস্তি দেশের প্রযোজনা হলেও দ্বিতীয় কিস্তি হয়েছিল বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায়।

বিজ্ঞাপন

আবারও আসবে অগ্নি সিরিজের সিনেমা। এই ঘোষণা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে আগেই ছিল। কিন্তু আর কোনো কিছুই জানা যায়নি এতদিন।


আরও পড়ুন :  আষাঢ়ের নব আনন্দ


এবার জানা গেল অগ্নির তৃতীয় কিস্তিতে অগ্নিকন্যা হয়ে আসছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বিষয়টির সত্যতা জানতে চাইলে এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি নুসরাত ফারিয়া।

আরও জানা গেছে ছবির পরিচালনার দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তাব করা হয়েছে কলকাতার পরিচালক বাবা যাদবকে। এ বিষয়ে জানতে সারাবাংলা যোগাযোগ করে বাবা যাদবের সঙ্গে। তিনি সারাবাংলাকে বলেন, ‘সবকিছু এখনো চূড়ান্ত না। ছবিটি নির্মাণের প্রস্তাব পেয়েছি এটা ঠিক। কিন্তু ছবিটি করব কি করব না সেটা তো আরও অনেক কিছুর ওপর নির্ভর করে। তাই এখনো কিছু বলতে পারছি না।’

তিনি আরও বলেন, ‘তবে আমি সত্যি খুব খুশি হব যদি অগ্নি থ্রি ছবিটি হয় এবং ছবিটির সঙ্গে আমি যুক্ত হতে পারি।’

অগ্নি সিরিজের সিনেমার প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী মোহাম্মদ আলিমুল্লাহ খোকন এ ব্যাপারে কোনো তথ্য দিতে পারেননি। তিনি সারাবাংলাকে বলেন, ‘আপাতত আমার কাছে অগ্নি থ্রি নিয়ে কোনো তথ্য নেই। জাজ মাল্টিমিডিয়া এখন ব্যস্ত মাসুদ রানা, জ্বীন ও জিপিএস সিনেমা নিয়ে।’

বিজ্ঞাপন

অগ্নি সিরিজের আগের দুই কিস্তির পরিচালক ইফতেখার চৌধুরী। চলতি বছরে ২০ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছিলেন যে, কোন ছবিটি আগে নির্মাণ করবেন। পাঁচটি ছবির সেই তালিকায় প্রথম স্থানেই ছিল ‘অগ্নি থ্রি’ ছবির নাম। তার সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করতে বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাবা যাদব চলচ্চিত্র পরিচালক ও নৃত্য পরিচালক। তিনি কলকাতায় বেশি কিছু সিনেমা পরিচালনা করেছেন যার মধ্যে ভিলেন, বস অন্যতম। নুসরাত ফারিয়াকে নিয়ে বাবা যাদব বাদশা: দ্য ডন এবং বস টু ছবি দুটি করেছেন। এছাড়া নুসরাত ফারিয়ার এখন পর্যন্ত গাওয়া একটিমাত্র গান ‘পাটাকা’র নৃত্য পরিচালনা ও পরিচালনা করেছেন বাবা যাদব।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  দুই নবীনকে নিয়ে বলিউডে আসছে নতুন জুটি


অগ্নি অগ্নি থ্রি জাজ মাল্টিমিডিয়া নুসরাত ফারিয়া বাবা যাদব সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর