Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মনি রত্নমের নতুন ছবিতে ঐশ্বরিয়া


২৫ জুলাই ২০১৯ ১৪:৩০

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন এক বছর পর যুক্ত হচ্ছেন সিনেমায়। সিনেমায় ঐশ্বরিয়ার গুরু মনি রত্নমের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সম্প্রতি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘আমি মনি স্যারের ছবিতে যুক্ত হয়েছি। তার ছবিতে যুক্ত হতে পারা বরাবরই সম্মানের।’


আরও পড়ুন :  মাহির ‘স্বপ্নবাজী’


ঐশ্বরিয়া আরও বলেন, ‘মনি রত্নমের ছবির প্রস্থাব অগ্রাহ্য করার কোনো কারণ নেই। তিনি আমার গুরু। আমার প্রথম ছবির পরিচালক ছিলেন তিনি। আর তখন থেকেই এখন পর্যন্ত আমাদের সম্পর্ক পরিবারের মতো। নতুন ছবি সম্পর্কে আমি বেশি কিছু বলতে পারব না। যখন বলার সময় হবে, মনি রত্নম নিজেই সেই কথাগুলো বলবেন।’

নতুন এই ছবির নাম ‘পুন্নেইন সেলভান’। এটি মুলত তামিল ভাষায় লেখা ঐতিহাসিক উপন্যাস, যার লেখক কালকি কৃষ্ণমূর্তি। গুঞ্জন আছে এই ছবিতে ঐশ্বরিয়া অভিনয় করবেন নেতেবাচক চরিত্রে।

মনি রত্নম পরিচালিত ‘ইরুভার’ ছবির মাধ্যমে অভিষেক হয় ঐশ্বরিয়া রাইয়ের। পরে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে ঐশ্বরিয়া এই পরিচালকের রাবন ও গুরু সিনেমায় অভিনয় করেন।

২০১৮ সালের আগস্ট মাসে মুক্তি পেয়েছিল ঐশ্বরিয়া অভিনীত সিনেমা ‘ফ্যানি খান’। তারপর আর তাকে কোনো ছবির শুটিংয়ে অংশ নিতে দেখা যায়নি।


আরও পড়ুন :  এক লাফে ৭ থেকে ৪০ কোটি!


ঐশ্বরিয়া রাই বচ্চন বলিউড মনি রত্নম সিনেমা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর